OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতা বনাম রাজস্থানের ম্যাচের দিন বদল, কবে হবে জেনে নিন

04:30 PM Apr 02, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: জল্পনাই সত্যি হলো। বদলে গেল কলকাতা বনাম রাজস্থান ম্যাচের দিনক্ষণ। সেই সঙ্গে বদলে গেল গুজরাত বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচের দিনও। ইডেন গার্ডেন্সে ১৭ এএ্রিল কলকাতা বনাম রাজস্থান ম্যাচ হওয়ার কথা ছিল। তা একদিন এগিয়ে ১৬ এপ্রিল করা হচ্ছে। আর গুজরাত বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ ১৬ তারিখ থেকে পিছিয়ে ১৭ এপ্রিল করা হচ্ছে।  দুই ম্যাচের দিনক্ষণ বদল হলেও কোনও অসুবিধা হবে না বলে মঙ্গলবার বিসিসিআইয়ের এক আধিকারিক জানিয়েছেন।

আগামী ১৭ এপ্রিল ইডেন গার্ডেন্সে কলকাতা বনাম রাজস্থান ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু ওদিন রামনবমী পড়ায় কলকাতা পুলিশের তরফে জানিয়ে দেওয়া হয়, ওই দিন ম্যাচ আয়োজন করা হলে নিরাপত্তা দেওয়া সম্ভব হবে না। কেননা, ভোটের প্রথম দফার মুখে রামনবমী পড়ায় অশান্তির সম্ভাবনা রয়েছে। নিরাপত্তায় কোনও রকম ঝুঁকি নেওয়া যাবে না। কলকাতা বনাম রাজস্থান ম্যাচ হয় এগিয়ে ১৬ তারিখ কিংবা পিছিয়ে ১৮ তারিখ করারও প্রস্তাব দেওয়া হয়।

কলকাতা পুলিশের কাছ থেকে পাওয়া প্রস্তাব বিসিসিআই কর্তাদের জানিয়ে দেন সিএবি সভাপতি। সেই সঙ্গে কলকাতা বনাম রাজস্থান ম্যাচ এগিয়ে ১৬ এপ্রিল করার পক্ষে সওয়াল করেন। সিএবি’র সেই আর্জি মেনে নিয়েছে বিসিসিআই।

Tags :
Gujrat Titans Vs Delhi CapitalsIPL 2024kkr vs rr
Next Article