OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

 যশস্বীর দুরন্ত শতরান, মুম্বইকে ৯ উইকেটে হারাল রাজস্থান রয়্যালস

10:09 AM Apr 23, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি : চলতি মরশুমে দুরন্ত শতরান করে রাজস্থানকে জয় এনে দিলেন যশস্বী জয়সওয়াল। মুম্বইকে ৯ উইকেটে হারিয়ে দিল রাজস্থান।

সোমবার রাতে জয়পুরের সোয়াই মান সিংহ স্টেডিয়ামে ১৮০ রান তাড়া করতে নেমে প্রথম ওভার থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করতে দেখা যায় জস বাটলারকে। প্রথম ওভারেই হার্দিক পাণ্ডিয়াকে দুটো চার মারেন বাটলার। তবে দ্বিতীয় ওভারে বুমরা বাটলারকে আটকে দেয়। তৃতীয় ওভারে বল করেন নুয়ান তুষারা। তুষারাও বাটলার ও যশস্বীকে হাত খুলে দেননি। তিন ওভার মাত্র ১৯ রান করে রাজস্থান রয়্যলস। তবে চতুর্থ ওভারেই কোয়েৎসির প্রথম বলে ছয় মারেন যশস্বী। সেই ওভারেই দুটো চার মেরে রাজস্থানকে ৩৫ রানে নিয়ে যায় এই বাঁহাতি ব্যাটসম্যান। এরপর বুমারা ও তুষারার ওভারেও চার, ছয় মেরে রাজস্থানকে এগিয়ে নিয়ে যান বাটলার ও যশস্বী। এদের দুজনের ব্যাটিংয়ের ওপর ভর করেই ৬ ওভারে  ৬১ রান করে রাজস্থান রয়্যালস।এরপরই আচমকা বৃষ্টির কারণে ম্যাচ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। পিচ ও আউট ফিল্ড ঢেকে দেওয়া হয়।

রাত ১০টা ৪৫ মিনিট নাগাদ খেলা ফের শুরু হয়। কিন্তু যশস্বী ও বাটলারকে থামানো যায়নি। দুজনেই রাজস্থান রয়্যালসকে এগিয়ে নিয়ে যায়। কিছুক্ষণের মধ্যে বাটলার আউট হয়ে যান। তবে যশস্বী রাজস্থানকে এগিয়ে নিয়ে যায়। দশম ওভারে অর্ধশতরান করে ফেলেন যশস্বী। ৩১ বলে অর্ধশতরান করেন তিনি। অর্ধশতরানের পরই পর পর আরও দুটি ছয় মারেন এই বাঁহাতি ব্যাটসম্যান। অন্যদিকে সঞ্জু স্যামসনকেও আটকানো যায় নি। সঞ্জুও একটি ছয় মারেন। ১৩ ওভারে ১২২ রান করে ফেলে রাজস্থান। এর মধ্যে যশস্বী ও সঞ্জুকে আউট করার সুযোগ এসেছিল। কিন্তু সেই সুযোগ নষ্ট করে মুম্বাই। যশস্বী ও সঞ্জুর মধ্যে ৫০ রানের পার্টনারশিপ গড়ে ওঠে।

একটা সময়ে রাজস্থান রয়্যালসের জয়ের জন্য ৩০ বলে ২৯ রান বাকি ছিল। যশস্বী ও সঞ্জু দুজনেই এক দুই রান নিয়ে রাজস্থানকে এগিয়ে নিয়ে যান। এরপর কোয়াৎজির বলে ছয় মেরে শতরানের দোরগোড়ায় পৌঁছে যান যশস্বী। ঠাণ্ডা মাথায় এক দুই রান করে নিজের শতরান পূর্ণ করেন যশস্বী। তার পরে চার হাঁকিয়ে  রাজস্থানকে জয় এনে দেন তিনি।

Tags :
IPL 2024MI vs RRRR Beat MIYashasvi Jaiswal
Next Article