For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জাতে গোঁড়া মুসলিম, ৮ বছর পর স্ত্রীকে পর্দার বাইরে আনলেন ইরফান

বিয়ের ৮ বছর পর স্ত্রীকে সামনে আনলেন ইরফান খান। স্ত্রীর মুখ লুকিয়ে রাখার জন্যে অতীতে একাধিকবার সমালোচনার সম্মুখীনও হয়েছেন ইরফান খান।
11:44 AM Feb 04, 2024 IST | Sushmitaa
জাতে গোঁড়া মুসলিম  ৮ বছর পর স্ত্রীকে পর্দার বাইরে আনলেন ইরফান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ক্রিকেট-বলিউডের মেলবন্ধন আজকের নয়! নায়িকা শর্মিলা ঠাকুরের সময়কাল থেকে বিষয় টি চলে আসছে। ভারতীয় ক্রিকেট খেলোয়াড় মনসুর আলি পতৌদিকে বিয়ে করে সমাজের সমস্ত স্টেরিওটাইপ ভেঙে দিয়েছিলেন ঠাকুর পরিবারের কন্যা শর্মিলা ঠাকুর। এরপর থেকেই বলিউড ও ভারতীয় ক্রিকেট দলের মিশেল চলেই যাচ্ছে। একাধিক ক্রিকেট তারকার সঙ্গে বলিউড অভিনেত্রীদের প্রেম প্রায়শই গসিপ টপিক বনে যায়। যেমন দীপিকা পাড়ুকোনের সঙ্গে একসময় যুবরাজ সিংহ, ইরফান পাঠান সহ একাধিক খেলোয়াড়ের ডেটিং চলেছিল, আবার হরভজন সিংহ বিয়ে করেছেন বলিউড অভিনেত্রীকে, এখন তো আবার ট্রেন্ডিং নাম বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

Advertisement

প্রায় ৬ বছর সংসার করে ফেলেছেন তাঁরা, খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। এদিকে গতবছরেই কেএলরাহুলের সঙ্গে বিবাহ হয়েছে সুনীল শেট্টি কন্যা আথিয়া শেট্টির। সুতরাং ক্রিকেট-বলিউডের মিশেল যুগ যুগ ধরে চলছে। স্বামীদের যেকোনও ম্যাচ উপভোগ করতে মাঠে উপস্থিত হন তাঁদের স্ত্রীরাও। সে যে অভিনেত্রী হোক বা অন্য রাজনীতিবিদ। তখন স্বামীকে উৎসাহ দেওয়াই যেন তাঁদের স্ত্রীদের দায়িত্ব হয়ে পড়ে। কিন্তু এ যাবৎকাল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন বা নতুন খেলোয়াড়দের স্ত্রীদের মাঠে দেখা গেলেও প্রাক্তন ক্রিকেটার ইরফান খানের স্ত্রীকে কখনই দেখা যায়নি মাঠে বা মিডিয়া অ্যাপিয়ারেন্সে। এমনকী তাঁদের ছেলে মেয়ে হয়ে গেলেও সবর্দা মিডিয়ার আড়ালেই থাকতেন ইরফানের স্ত্রী।

Advertisement

ঐতিহ্যবাহী মুসলিম ধর্মের মানুষ তিনি, সর্বদা বোরখা পড়েই থাকতেন। তবে এবার আর সমস্ত সাসপেন্ড শেষ। বিয়ের ৮ বছর পর স্ত্রীকে সামনে আনলেন ইরফান খান। স্ত্রীর মুখ লুকিয়ে রাখার জন্যে অতীতে একাধিকবার সমালোচনার সম্মুখীনও হয়েছেন ইরফান খান। এবার আর আড়াল নয়, স্ত্রী সাফা বেগের ছবি সামনে আনলেন ইরফান। যিনি কিনা সৌন্দর্যে বলিউডের নায়িকাদেরও হার মানেন। এদিন ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান তাঁর স্ত্রী সাফা বেগকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে একটি আন্তরিক নোট ভাগ করে নিয়েছেন, "একটি আত্মার দ্বারা অসীম ভূমিকা আয়ত্ত - মেজাজ বৃদ্ধিকারী, কৌতুক অভিনেতা, সমস্যা সৃষ্টিকারী এবং আমার সন্তানদের অবিরাম সঙ্গী, বন্ধু এবং মা। এই সুন্দর যাত্রায় আমি তোমাকে আমার স্ত্রী হিসাবে পেয়ে ধন্য। শুভ ৮ তম আমার ভালবাসা।" একাধিক মিডিয়া রিপোর্ট অনুসারে, এই প্রথম পাঠানের স্ত্রীর মুখ দেখা গেল।

Advertisement
Tags :
Advertisement