For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তৃণমূলের টিকিট না পেয়ে ফের কি পদ্মমুখী অর্জুন, জল্পনা তুঙ্গে

07:42 PM Mar 10, 2024 IST | Mainak Das
তৃণমূলের টিকিট না পেয়ে ফের কি পদ্মমুখী অর্জুন  জল্পনা তুঙ্গে
Advertisement

নিজস্ব প্রতিনিধি : লোকসভা ভোটে টিকিট না দেওয়ায় স্বভাবতই হতাশ ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। তাহলে কী তিনি তৃণমূলে টিকিট না পেয়ে বিজেপি শিবিরে যাচ্ছেন? এই প্রশ্নে অবশ্য বিজেপিতে যাওয়ার ইঙ্গিত কিছুটা হলেও দিয়ে রাখলেন অর্জুন। তবে সরাসরি কিছু বললেন না। অন্যদিকে বিজেপি অবশ্য অর্জুনের জন্য দরজা খোলা রেখেছে।

Advertisement

এদিন রাজ্যে ৪২টি কেন্দ্রের প্রার্থীর নামই ঘোষণা করে দেয় তৃণমূল। তৃণমূলের এই প্রার্থী তালিকা থেকে বাদ যায় অর্জুন সিংয়ের নাম। প্রার্থী তালিকা থেকে নাম বাদ যাওয়ায় স্বভাবতই ক্ষুব্ধ ব্যারাকপুরের সাংসদ। তৃণমূলের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ তোলেন তিনি। তাঁর অভিযোগ, ‘লোকসভায় প্রার্থী করা হবে কথা দেওয়াতেই আমি তৃণমূলে গিয়েছিলাম। আমি বারাকপুর থেকে প্রার্থী হতে চেয়েছিলাম। কিন্তু আমাকে ব্যারাকপুরের বাইরে থেকে প্রার্থী হতে বলেছিল। আমি রাজি হইনি।আমাকে ধোকা দেওয়া হয়েছে।‘

Advertisement

তাহলে কি তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাবেন। এই প্রসঙ্গে তৃণমূলের সাংসদ জানান, সবার আগে কর্মী সমর্থকদের সঙ্গে কথা বলব। তারপর সিদ্ধান্ত নেব। দল যদি আগে থেকে আমাকে জানাত যে আমাকে প্রার্থী করবে না। তাহলে আমি আসতাম না। এদিন অবশ্য অর্জুন তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ সম্পর্কেও স্পষ্ট করেননি। রাজনৈতিক পর্যবেক্ষকের মতে, দু-একদিনের মধ্যেই অবশ্য পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ দেখা যেতে পারে অর্জুনের। সেক্ষেত্রে তাঁর পদ্মশিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল।

এদিকে বিজেপি অবশ্য অর্জুনের জন্য দরজা খোলাই রেখেছে। রবিবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানান, কাদের বিজেপিতে ফেরানো হবে, সেই সংক্রান্ত কমিটিতে তিনি রয়েছেন। ফলে অর্জুন চাইলে বিজেপিতে ফিরতেই পারেন।

এদিকে অর্জুনকে প্রার্থী না করার প্রতিবাদে আমডাঙা বিধানসভা এলাকার দত্তপুকুরে যশোর রোড অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী সমর্থকরা। তাদের দাবি, অর্জুন সিংকে প্রার্থী করতে হবে, না হলে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের হারার আশঙ্কা রয়েছে।

Advertisement
Tags :
Advertisement