For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘরের মাঠে কি জিততে পারবে লখনউ, কৌতুহল ক্রিকেটমহলের

02:32 PM Mar 30, 2024 IST | Mainak Das
ঘরের মাঠে কি জিততে পারবে লখনউ  কৌতুহল ক্রিকেটমহলের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : শনিবার পঞ্জাব কিংসের মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়েন্টস। এখনও পর্যন্ত এবারের আইপিএলে একটিও জয় হাসিল করতে পারেনি লখনউ সুপার জায়েন্টস। লখনউ কী পারবে পঞ্জাবকে হারিয়ে প্রথম জয় ছিনিয়ে নিতে, এখন সেটাই দেখার।

Advertisement

এদিন নিজের হোম গ্রাউন্ডেই পঞ্জাবের বিরুদ্ধে নামছে লখনউয়ের খেলোয়াড়রা। হোম গ্রাউন্ডে লখনউয়ের খেলোয়াড়রা অ্যাডভান্টেজ পজিশনেই থাকবে বলে অভিমত বিশেষজ্ঞদের। জানা যাচ্ছে, শনিবার লখনউয়ের পিচে পেস ও বাউন্স বেশি থাকবে। ফলে এই পিচ ফাস্ট বোলারদের পক্ষে বিশেষ সহায়ক হবে। অন্যদিকে স্পিনাররা এই পিচে খুব একটা সহয়তা পাবে না। এরফলে লখনউ সুপার কিংসের মহসিন খান, নবীন উল হক ও ষশ ঠাকুরদের বল করতে খুব সুবিধা হবে। তবে শনিবারের ম্যাচে শামার জোসেফকে লখনউ খেলাবে কিনা, সেই বিষয়টি অবশ্য নিশ্চিত নয়।

Advertisement

অন্যদিকে এবারের আইপিএলে একটি ম্যাচ জিতে আত্মবিশ্বাস তুঙ্গে পঞ্জাব কিংসের। এদিনের ম্যাচে প্রথম একাদশো কোনও পরিবর্তন আনছে না পঞ্জাব কিংস। প্রথম ম্যাচে যে দল রাখা হয়েছিল সেই দলই রাখা হবে বলে জানা গিয়েছে। তবে এদিনের ম্যাচে পেসার অর্শদীপ সিংকে খেলানো হবে কিনা, সেটা নির্ভর করতে টসের ফলাফলের ওপর। সেক্ষেত্রে অর্শদীপ সিং ও প্রভসিমরন সিংয়ের মধ্যে যেকোনও একজনকে খেলানো হতে পারে।

Advertisement
Tags :
Advertisement