For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ধর্মে বিশ্বাসী হয়ে কী অভিনয় ছাড়তে চলেছেন 'ফুলকি' দিব্যানী?

তাঁর কথায়, তাঁদের বাড়িতে পাঁচটি গোপাল এবং একজন রাধা অধিষ্ঠিত, তাই একবার তাঁরা গোটা পরিবার নিরামিষ খাওয়া শুরু করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত পুরোপুরি নিরামিষ মানতে পারেননি কেউই। কিন্তু দিব্যানী পেরেছে, ১৫ বছর বয়স থেকেই সম্পূর্ণ নিরামিষ আহার করেন।
06:34 PM Feb 23, 2024 IST | Sushmitaa
ধর্মে বিশ্বাসী হয়ে কী অভিনয় ছাড়তে চলেছেন  ফুলকি  দিব্যানী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিনোদন জগৎ বড্ড আজব। পর্দায় অভিনয় করতে করতে কখন যে, বাস্তবও মিলে যায়, তার খেয়ালই থাকে না তারকাদের। এছাড়াও বিনোদন ইন্ডাস্ট্রিতে ধর্মের জন্যে অভিনয়কে ত্যাগ করেছেন এমন উদাহরণও রয়েছে প্রচুর। বলিউডে সানা খান, জায়রা ওয়াসিম প্রমুখের নাম সবার আগে আসে। ভালবাসার জন্যে ইসলাম ধর্মান্তরিত হয়ে অভিনয় ছেড়েছিলেন সানা খান। ইসলাম ধর্মে বিশ্বাসী হয়ে দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’-খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম হঠাৎই অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন। ধর্ম নিয়েই তিনি বাকি জীবনটা কাটাতে চান, ধর্ম নাকি তাঁকে অভিনয়ে অনুমতি দিচ্ছে না বলেই জানান তিনি। মাত্র তিনটি ছবিতে অভিনয় করেই লাইমলাইট চলে এসেছিলেন জায়রা। কিন্তু হঠাৎই তাঁর অভিনয় ছাড়ার সিদ্ধান্ত সেই সময় চমকে দিয়েছিল সকলকে। তাঁর মতো নূপুর অলঙ্কারও ধর্মীয় কারণে অভিনয় ছাড়েন। তিনি এখন সন্ন্যাসিনী। এবার কী তবে বাংলা ইন্ডাস্ট্রির পালা, অভিনেত্রী দিব্যানী মণ্ডলও কি একই পথে হাঁটতে চলেছেন?

Advertisement

বর্তমানে বাংলা সিরিয়ালগুলির দৌলতে টলিউডে প্রবেশ করছেন অনেক নিত্যনতুন প্রতিভা। তেমনই একজন হলেন জি বাংলার ‘ফুলকি’ (PHULKI)। এই মূহুর্তে টিআরপিতে বেশ ভাল পজিশনেই রয়েছে ফুলকি। এই ধারাবাহিকেরই নায়িকা হলেন দিব্যানী মণ্ডল(Divyani Mondol)। তাঁর অভিনয় বেশ সাড়া ফেলেছে দর্শকমনে। ‘ফুলকি’ ধারাবাহিকে তাঁকে বক্সারের চরিত্রে দেখা যাচ্ছে। বাস্তব জীবনে তিনি ক্যারাটে গুরু দেবাশিস মণ্ডলের কন্যা। তিনি নিজেও ব্ল্যাকবেল্টার। তাই বুঝেশুনেই তাঁকে এই ধারাবাহিকের নায়িকা করা হয়েছে। সম্প্রতি একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে ‘ফুলকি’ জানালেন, তিনি নাকি ছোট থেকেই কৃষ্ণের ভক্ত। তাই কি ধর্মে বিশ্বাসী হয়ে কখনও অভিনয় ছাড়তে পারেন ফুলকি? তাঁর কথায়, তাঁদের বাড়িতে পাঁচটি গোপাল এবং একজন রাধা অধিষ্ঠিত, তাই একবার তাঁরা গোটা পরিবার নিরামিষ খাওয়া শুরু করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত পুরোপুরি নিরামিষ মানতে পারেননি কেউই। কিন্তু দিব্যানী পেরেছে, ১৫ বছর বয়স থেকেই সম্পূর্ণ নিরামিষ আহার করেন।

Advertisement

সব থেকে বড় কথা, শুটিংয়ে কোনও সময় মাছ-মাংসের দৃশ্য থাকলে, তাঁর জন্য নাকি বিশেষভাবে মিষ্টি দিয়ে তৈরি হয় মাছ-মাংস। গলায় সবসময় তুলসীর মালা পরে থাকেন তিনি। ধর্মের কারণে তিনিও অভিনয় ছাড়ার বিষয়শয়েতিনি বলেন, তাঁর কাছে ধর্ম এবং অভিনয় দুটো দু’রকম বিষয়। কৃষ্ণ একদিকে, অভিনয় অন্যদিকে। ধর্ম তাঁর জীবনের স্পিরিচুয়াল সাইট। আর অভিনয় তাঁর ভালবাসার দিক। তাই কৃষ্ণের ভক্ত বলেই তিনি অভিনয়ে এগোতে পারবেন। তাঁর মতে, কৃষ্ণের নাম জপ করলে তাঁর কাজে আরও মনযোগ বাড়ে। তাই ভক্তিপথে থেকেই অভিনয়ে এগিয়ে যাবেন তিনি, সেটাই অভিনেত্রীর বিশ্বাস।

Advertisement
Tags :
Advertisement