For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রোহিত কি ফের অধিনায়কের দায়িত্বে, কী বললেন ভারতীয় পেসার

12:21 PM Apr 05, 2024 IST | Mainak Das
রোহিত কি ফের অধিনায়কের দায়িত্বে  কী বললেন ভারতীয় পেসার
Advertisement

নিজস্ব প্রতিনিধি : মুম্বই ইন্ডিয়ান্সে অধিনায়ক বদল হলেও এনিয়ে দলের অন্দরে কোনও ঝামেলা নেই। সম্প্রতি এমনটাই অভিমত পোষণ করেছেন একসময়ে ভারতীয় দলে জায়গা করে নেওয়া পেসার এস শ্রীশান্ত। তাঁর মতে, হার্দিক পাণ্ডিয়া অধিনায়ক হলেও এবারের আইপিএলে পিছন থেকেই মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।

Advertisement

এই প্রসঙ্গে ভারতীয় পেসার এস শ্রীশান্ত জানান, ‘আমি গড অফ ক্রিকেট সচিন তেণ্ডুলকরকে দেখেছি। তিনি মাহি ভাইয়ের (মহেন্দ্র সিং ধোনি) অধীনে খেলেছেন। এরপরেও আমরা বিশ্বকাপ জিতেছি। সম্প্রতি রোহিত শর্মার হার্দিক পাণ্ডিয়ার অধীনে খেলা নিয়ে অনেক কথা উঠছে। কিন্তু রোহিত শর্মা স্বাধীনভাবে খেলতে চান। আসলে রোহিতকে যতদূর আমি চিনি, ও অধিনায়কত্ব ছেড়ে ব্যাটের ওপরই বেশি জোর দিতে চান। একটা সময়ে রোহিত সামনে থেকে মুম্বইকে নেতৃত্ব দিয়েছে। এখনও মুম্বইকে ও পিছন থেকে নেতৃত্ব দেবে।‘  একইসঙ্গে ভারতের এই স্টার পেসার জানান, এবারের আইপিএলে স্বাধীনভাবে ব্যাট করতে দেখা যাবে রোহিতকে। এবারে সবচেয়ে বেশি রান করার অধিকারী হতে পারেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

উল্লেখ্য, দশ বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা। চলতি বছর আইপিএল শুরুর আগে রোহিত শর্মাকে সরিয়ে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয় হার্দিককে। তবে হার্দিক অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর পর পর তিনটি ম্যাচ হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। এই প্রেক্ষাপটে হার্দিকের অধিনায়কত্ব নিয়েই প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে।

Advertisement
Tags :
Advertisement