OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ইসলামপুরে সোনা পরিষ্কার করে দেওয়ার অছিলায় ২ লাখ টাকার গয়না নিয়ে চম্পট

07:51 PM Jul 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, ইসলামপুর:সোনা পরিষ্কার করার নাম করে সোনা নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা।ঘটনাটি ইসলামপুর পৌর এলাকার ১৪ নম্বর ওয়ার্ডের । বাড়ির মালিক লক্ষ্মী দাস জানান, দুজন যুবক আসে দুপুরবেলা। তাঁরা এসে বলে সোনা(Gold) পরিষ্কার করে দেবে।আমার মেয়ে কিছু সোনা দেয় এবং সে সোনা পরিষ্কার করার নাম করে তা হাতিয়ে চম্পট দেয় । পুলিশে অভিযোগ জানানো হবে বলে তিনি জানিয়েছেন ।তবে ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিক্রম দাস বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা ।তবে মানুষকে সচেতন হতে বলব। কেউ সোনা পরিষ্কার করার নাম করে এসে এইভাবে সোনা নিয়ে চম্পট দেবে তবে মানুষ সচেতন হোন। তিনি বলেন আনুমানিক প্রায় ২ লক্ষ টাকার মতন সোনা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ইসলামপুর থানা(Islampur P.S.) অভিযোগ দায়ের করা হয়েছে বলে তিনি জানান। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অন্যদিকে,কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে(kaji Nazrul University) কয়েক দিন ধরে তৃণমূল ছাত্র পরিষদের আন্দোলনের জেরে অচলাবস্থা তৈরি হয় । আর তার জেরেই মঙ্গলবার অশিক্ষক কর্মীচারীদের একাংশ তৃণমূল ছাত্র পরিষদের আন্দোলনের প্রতিবাদে নেমে বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে বসে বিক্ষোভ দেখাতে শুরু করে। এমতাবস্থায় কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন জেলার দূর দূরান্ত থেকে ভর্তি হতে আসা ছাত্র - ছাত্রীরা সমস্যায় পড়ে। বিভিন্ন বিভাগে ভর্তির জন্য আসা ছাত্র ছাত্রীরা অপেক্ষায় বসে ছিল।

কিন্তু বেশ কয়েকঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও ভর্তি প্রক্রিয়া শুরু না হওয়ায় অশিক্ষক কর্মচারীদের পাশাপাশি ওই ছাত্র-ছাত্রী এবং অভিভাবকরা বিক্ষোভ দেখাতে শুরু করে। পাশাপাশি রেজিস্টারের রুমের গেটে তৃণমূল ছাত্র পরিষদ দ্বারা যে তালা লাগানো হয়েছিল তা ভাঙার চেষ্টা করে অভিভাবকরা। পরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ছাত্র ছাত্রীদের ভর্তির আশ্বাস দিলে ছাত্র ছাত্রীরা বিক্ষোভ তুলে নিলেও তৃণমূল ছাত্র পরিষদের(TMCP) বিক্ষোভ আজও অব্যাহত । তবে সেই ধরনের কোন সমস্যা হয়নি বলে জানান রেজিস্টার ডক্টর চন্দন কোনার।

Tags :
Islampur Gold Ornaments CheatIslampur Police Station
Next Article