For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গুলিবিদ্ধ অবস্থায় এক ফিলিস্তিনিকে গাড়িতে বেঁধে অভিযান ইজরায়েলি সেনাবাহিনীর

11:44 AM Jun 23, 2024 IST | Reshmi Khatun
গুলিবিদ্ধ অবস্থায় এক ফিলিস্তিনিকে গাড়িতে বেঁধে অভিযান ইজরায়েলি সেনাবাহিনীর
courtesy google
Advertisement

আন্তর্জাতিক ডেস্ক : এক গুলবিদ্ধ ফিলিস্তিনিকে রক্তাক্ত অবস্থায় গাড়িতে বেঁধে নিয়ে গেছে ইজরায়েল। জিপ গাড়ির সামনে বেঁধে নিয়ে যাওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা যাচ্ছে গুলিবিদ্ধ অবস্থায় গাড়িতে বেঁধে নিয়ে যাচ্ছে ইজরায়েল সেনাবাহিনী।

Advertisement

রবিবার আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, শনিবার(২২ই জুন)পশ্চিম তীরের জেনিন শহরে, গুলিতে আহত হয়েছেন এক ফিলিস্তিনি। সেই আহত ব্যক্তিকে একটি সামরিক যানের সামনে বেঁধে গাড়ি চালিয়েছে ইজরায়েলি সেনাবাহিনী।

Advertisement

এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়াও দিয়েছে ইজরায়েলি সামরিক বাহিনী(আইডিএফ)। তাঁরা(আইডিএফ) জানিয়েছে, এই ঘটনায় তাদের সেনারা প্রোটোকল লঙ্ঘন করেছে। তবে এই ঘটনার তদন্ত করা হবে বলে আশ্বাস দেওয়া হচ্ছে। জানা গেছে, পরবর্তীতে ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য রেড ক্রিসেন্টের কাছে হস্তান্তর করা হয়েছে।

আইডিএফ এক বিবৃতিতে আরও জানিয়েছে যে, শনিবার ওয়াদি বুরকিন এলাকায় সন্দেহভোজনদের ধরতে সন্ত্রাসবিরোধী অভিযান চালিয়েছিল তাঁদের সেনাবাহিনীরা।

এইসময় সন্ত্রাসীরা তাঁদের সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি চালায়। সেনা সদস্যরা পাল্টা গুলি চালায়।এতে আহত হয় এই ব্যক্তি। তবে সেনাবাহিনীর নিয়ম-নীতি ভঙ্গ করে সন্দেহভাজন ব্যক্তিকে গাড়ির ওপর বেঁধে রাখা হয়েছে। এটা ঠিক হয় নি। ঘটনার তদন্ত করা হবে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আহত ব্যক্তির পরিবারের সদস্যরা জানিয়েছে, তাঁরা তাকে হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্স খুঁজছিলেন। হঠাৎই ইজরায়েলি সেনারা জোরপূর্বক গাড়ির সঙ্গে তাঁকে বেঁধে নিয়ে যায়।

Advertisement
Tags :
Advertisement