For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দোষী সাব্যস্ত হওয়ার পরেই বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট ইভাঙ্কা ট্রাম্পের

‘বাবা আমি তোমাকে ভালোবাসি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ রিয়্যাক্ট। সুতরাং বোঝাই যাচ্ছে, বাবার এহেন পরিস্থিতিতে ভেঙে পড়েছেন ট্রাম্প কন্যা। এবং তিনি এও বোঝালেন, পৃথিবী তছনছ হয়ে গেলেও তিনি বাবার পাশে সবসময় থাকবেন।
01:44 PM May 31, 2024 IST | Susmita
দোষী সাব্যস্ত হওয়ার পরেই বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট ইভাঙ্কা ট্রাম্পের
Advertisement

আন্তর্জাতিক ডেস্ক: পর্ন তারকাকে ঘুষ দেওয়ার মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এই প্রথম কোনও প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ফৌজদারি অপরাধে দোষী সাব্যস্ত হয়েছেন তিনি। আগামী ১১ জুলাই ট্রাম্পের সাজা ঘোষণা করা হবে। দোষী সাব্যস্ত হিসাবে ঘোষিত হওয়ার পরেই বিচারক জুয়ান মারচানকে নিশানা করেছেন প্রাক্তন প্রেসিডেন্ট। সেই সঙ্গে উচ্চ আদালতে যাওয়ার কথাও জানিয়েছেন। সে দেশের স্থানীয় সময় বৃহস্পতিবার ৩০ মে নিউইয়র্কের একটি আদালত এ রায় দিয়েছেন। ওই মামলায় আনা ৩৪টি অভিযোগের সব কটিতেই দোষী প্রমাণিত হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। এই রায় ঘোষণার কয়েক ঘণ্টা পরেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে বাবাকে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন ট্রাম্প কন্যা ইভাঙ্কা ট্রাম্প।

Advertisement

বাবার প্রতি আবেগী হয়ে পড়েছেন তিনি। বাবার সঙ্গে শৈশবের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে ইভাঙ্কা লিখেছেন, ‘বাবা আমি তোমাকে ভালোবাসি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ রিয়্যাক্ট। সুতরাং বোঝাই যাচ্ছে, বাবার এহেন পরিস্থিতিতে ভেঙে পড়েছেন ট্রাম্প কন্যা। এবং তিনি এও বোঝালেন, পৃথিবী তছনছ হয়ে গেলেও তিনি বাবার পাশে সবসময় থাকবেন। প্রসঙ্গত, ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়ার সময়ে পর্ন তারকার সঙ্গে সম্পর্ক গোপন রাখার জন্য নীল ছবির নায়িকা স্টর্মি ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেওয়ার অভিযোগ ওঠে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। যদিও ওই অভিযোগ পুরোপুরি অস্বীকার করে গিয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। তবে মামলার সাক্ষীদের ভয় দেখানো এবং বিচার প্রক্রিয়ার সমালোচনা করায় ইতিমধ্যেই ১০ বার আর্থিক জরিমানার মুখে পড়তে হয়েছে ট্রাম্পকে। শেষ বার জরিমানা করার সময়ে বিচারক জোয়ান মারচান প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের আইনজীবীকে হুঁশিয়ারি দিয়ে জানিয়ে দিয়েছিলেন, ‘ভবিষ্যতে ফের একই অপরাধ করলে জেলে পোরা হবে ট্রাম্পকে।’

Advertisement

নিউ ইয়র্কের ম্যানহাটন আদালতে গত পাঁচ সপ্তাহ ধরে পর্ন তারকাকে ঘুষ দেওয়া-সহ ব্যবসায়িক তথ্য গোপনের অভিযোগে দায়ের হওয়া মামলায় ট্রাম্পের বিরুদ্ধে শুনানি চলে। বৃহস্পতিবার ১২ বিচারকের এক বেঞ্চ শুনানি শেষে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টকে দোষী সাব্যস্ত হিসাবে ঘোষণা করে। রায় ঘোষণা করার সময়ে আদালত কক্ষে হাজির ছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। দোষী সাব্যস্ত হওয়ার সাংবাদিকদের মুখোমুখি হয়ে ম্যানহাটন আদালতের বিচারকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ট্রাম্প। তিনি দাবি করেন, ‘জো বাইডেন প্রশাসনের রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার হয়েছেন।’ এদিকে ট্রাম্পের আইনজীবীরা মনে করছেন, ব্যবসায়িক তথ্য গোপন মামলায় প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টকে জেলের পরিবর্তে আর্থিক সাজা দেবেন বিচারকরা। তবে তাদের মক্কেল ন্যায়বিচার পাননি। তাঁদের আরও দাবি, ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন ট্রাম্পকে ধ্বংস করার জন্য লাইফ মিশনে নেমেছেন।

Advertisement
Tags :
Advertisement