OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জম্মু ও কাশ্মীরে বিধ্বংসী অগ্নিকাণ্ড

10:27 AM Feb 05, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ জম্মু ও কাশ্মীরে ভয়াবহ অগ্নিকাণ্ড। সোমবার সকালে জম্মু ও কাশ্মীরের রামবান জেলার বানিহাল এলাকায় একটি সবজি ও ফলের বাজারে আগুন লেগে যায়। বহু চেষ্টার পর অবশেষে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে আগুনের তীব্রতায় বাজারের বিক্রেতাদের ব্যবহৃত অসংখ্য টিন ও কাঠের শেড ধ্বংস হয়ে যায়।

এই আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় দমকল বাহিনী। তাদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও বাজারে বেশ কিছু জিনিস নষ্ট হয়েছে  বলে জানিয়েছে ব্যবসায়ীরা। তবে কি করে এই আগুন লাগাল তা জানা যায়নি। কি  অগ্নিকাণ্ডের জেরে কোন প্রাণহানি খবর সামনে আসেনি। এই পুরো বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে আচমকাই এই অগ্নিকাণ্ডের জেরে বাজারে মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক।

উল্লেখ্য, গত নভেম্বর মাসে জম্মু কাশ্মীরের শ্রীনগর জেলায় ডাল লেকে আগুন লেগে বেশ কয়েকটি হাউস বোট পুড়ে গিয়েছে। আর এই  বিশাল অগ্নিকাণ্ডের ফলে কোটি কোটি টাকার সম্পত্তি ধ্বংস হয়েছে। তবে এদিনের এই অগ্নিকান্ডে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।  এই ঘটনা নিয়ে  ফায়ার অ্যান্ড ইমার্জেন্সি সার্ভিসেস বিভাগের এক আধিকারিক জানিয়েছেন, প্রথমে একটি বোটে  আগুন লাগে। তারপর সেই আগুন আশেপাশের বোটে ছড়িয়ে পড়ে। আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল।

Tags :
FireJammu and kashmirRamban
Next Article