OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তৃতীয় টেস্টে ফিরতে পারেন জাদেজা, রাহুল, অনিশ্চিত বিরাট

12:12 PM Feb 08, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : রাজকোটে শুরু হতে চলা তৃতীয় টেস্টে ভারতীয় দলে ফিরে আসতে পারেন কে এল রাহুল, রবীন্দ্র জাদেজা। তবে বিরাট কোহলিকে ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি টেস্টে দেখা যাবে কিনা, তা নিয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানায়নি বিসিসিআই।

ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি টেস্টে কারা কারা খেলতে চায়, তা নিয়ে বিসিসিআইকে আগামী ১১ ফেব্রুয়ারির মধ্যে জানাতে হবে। সেই হিসাবে বিসিসিআই সূত্রে জানা যাচ্ছে, রবীন্দ্র জাদেজা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন। ফলে জাদেজা জায়গা করে নেবেন রাজকোটে তৃতীয় টেস্টে। অন্যদিকে কে এল রাহুলও চোট সারিয়ে সুস্থ হয়ে উঠছেন। তাঁরও ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে অংশ নেওয়ার কথা।

অন্যদিকে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিনটি টেস্টে খেলবেন কিনা, সেই বিষয়টি এখনও স্পষ্ট হয়নি। ব্যক্তিগত কারণেই এখন ভারতীয় দল থেকে বাইরে রয়েছেন কোহলি। এর আগেই প্রথম দুটি টেস্টে না থাকার কথা জানিয়ে দিয়েছিল কোহলি। এবারে কি কোহলিকে ভারতীয় দলে দেখা যাবে? এই প্রসঙ্গে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, বিরাট কোহলির তরফে এখনই কিছু জানানো হয়নি। যখনই তিনি খেলতে চাইবেন, তাঁকে দলে নেওয়া হবে। ভারতীয় ক্রিকেট বোর্ড তাঁর সিদ্ধান্তকে সমর্থন করে ও সবসময় তাঁর পাশে রয়েছে।

 

Tags :
cricketindiaKL RahulRavindra JadejaVirat Kohli
Next Article