OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পবন কল্যাণকে হারাতে না পারায় নিজের নাম বদলে দিলেন জগনের দলের নেতা  

04:15 PM Jun 21, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, অমরাবতী: কথা দিয়ে কথা না রাখা রাজনেতাদের স্বভাব। তবে ভিন্ন পথে হাঁটলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির ওয়াই এস আর কংগ্রেসের নেতা মুদরাগাড়া পদ্মনাভম। সদ্য সমাপ্ত বিধানসভা ভোটের আগে নিজেই এক চ্যালেঞ্জ নিয়েছিলেন। হুঙ্কার ছুড়েছিলেন, যদি চ্যালেঞ্জে জয়ী না হন, তাহলে নিজের নাম বদলে নেবেন। চ্যালেঞ্জ হারার পরেই সত্যি নিজের নাম আনুষ্ঠানিকভাবে বদলে নিলেন তিনি। আর ওয়াইএসআর নেতার এমন সিদ্ধান্তকে ধন্যি-ধন্যি করছেন সাধারণ মানুষ।

তাহলে খুলেই বলা যাক ঘটনাটি। কাপু সম্প্রদায়ের অন্যতম জনপ্রিয় নেতা মুদরাগাড়া পদ্মনাভম বিধানসভা ভোটের কয়েক মাস আগেই ডিগবাজি খেয়ে ওয়াইএসআর কংগ্রেসে নাম লেখান। সদ্য সমাপ্ত বিধানসভা ভোটের সময়ে তিনি  চ্যালেঞ্জ ছুড়েছিলেন, পিথাপুরম আসন থেকে জন সেনা প্রধান তথা অভিনেতা পবন কল্যাণ জিতলে নিজের নাম বদলে নেবেন। ভোটের ফল প্রকাশের পরে দেখা যায়, নাইডু ঝড়ে পিথাপুরমে জয়ী হয়েছেন তেলুগু সুপারস্টার। আর তার পরেই এফিডেভিট করে নিজের নাম বদলে নিয়েছেন ওয়াইএসআর নেতা। মুদরাগাড়া পদ্মনাভমের পরিবর্তে নিজের নাম তিনি পদ্মনাভ রেড্ডি রেখেছেন।

নিজের নাম বদল নিয়ে সাংবাদিকদের কাছে দাপুটে ওয়াইএসআর নেতা বলেন, ‘কারও চাপে নয়, স্বেচ্ছায় নিজের নাম বদল করেছি। ভোটের আগে যে কথা দিয়েছিলাম, সেই কথা রেখেছি।’ তবে পদ্মনাভম অভিযোগ করেছেন, ভোটের ফল প্রকাশের পরেই পবন কল্যাণের অনুগামীরা লাগাতার তাঁকে অশালীন ভাষায় আক্রমণ করে চলেছেন। অপমানজনক কথাবার্তা বলছেন।

Tags :
Andhra Pradesh Assembly pollsJagan Reddy Party Leader Changes NameJanasena chief Pawan KalyanMudragada Padmanabham
Next Article