For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জল্পেশ মেলায় বেড়াতে গিয়ে বাড়ি ফেরা হল না পানবাড়ির ধনঞ্জয়ের

09:40 PM Mar 18, 2024 IST | Subrata Roy
জল্পেশ মেলায় বেড়াতে গিয়ে বাড়ি ফেরা হল না পানবাড়ির ধনঞ্জয়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ময়নাগুড়ি: বন্ধুদের সঙ্গে জল্পেশ মেলায় গিয়ে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। রবিবার গভীর রাতে ময়নাগুড়ি সিনেমা হল মোড় এলাকায় ঘটনাটি ঘটে। জানা যায়, মৃত ওই যুবকের নাম ধনঞ্জয় রায় (২০)। তার বাড়ি ময়নাগুড়ি ব্লকের(Mainaguri Block) পানবাড়ি দক্ষিণ কালামাটি এলাকায়। দুর্ঘটনার পরেই পুলিশ তাদের উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসেন। সেখানেই কর্তব্যরত চিকিৎসক ধনঞ্জয় রায়কে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছেন।পরিবার সূত্রে জানা যায়, রবিবার বাইক নিয়ে এক বন্ধুকে নিয়ে জল্পেশ মেলায় ঘুরতে যায় ধনঞ্জয়। রাত্রে বাড়ির ফেরার পথে এই ঘটনা ঘটে। যদিও অপর যুবকের নাম এখনো জানা যায়নি। দুর্ঘটনার পর তার অবস্থাও গুরুতর। বর্তমানে তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে(Uttarbanga Medical College Hospital) পাঠানো হয়েছে বলে সূত্রের খবর।

Advertisement

যদিও এই ঘটনার পরেই ঘাতক গাড়িটি পালিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত যুবকের কাকা যোগেন রায় বলেন," ঘটনাটি অনেক রাত্রে ঘটেছে। আমরাও অনেক পরে জানতে পেরেছি। ধনঞ্জয় পেশায় চা শ্রমিক ছিল। গতকাল বন্ধুর সাথে মেলায় গিয়েছিল। সেখান থেকে ফেরার সময় এই ঘটনাটি ঘটেছে বলে জানতে পারলাম।"

Advertisement
Tags :
Advertisement