OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জলপাইগুড়িতে বন্য হাতির ভিডিও তুলতে গিয়ে তারা খেলেন পর্যটক, দৌড়ে প্রাণ বাঁচালেন নিজের

05:48 PM Jun 17, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি:তিন মাসের জন্য বন্ধ হল জঙ্গল সাফারী , ভিডিও তুলতে গিয়ে প্রাণে বাঁচলেন অতি উৎসাহী পর্যটক।প্রতি বছরের ন্যায় জলপাইগুড়িয় এবারও ১৫ ই জুন থেকে ১৫ ই সেপ্টেম্বর পর্যন্ত প্রবেশ নিষিদ্ধ হল উত্তরের সব জঙ্গলে।কারন এই সময়টি বন্য প্রাণীদের প্রজননের সময়।আর ঠিক সেই সময়ে হাতির ভিডিও(Video) তুলতে গিয়ে প্রাণে বাঁচলেন এক পর্যটক।জংলী হাতির ছবি তুলতে গিয়েই বিপত্তি ।রীতিমতো হাতির তাড়া খেল এক পর্যটক।

বারবার বনদফতরের(Forest Department) পক্ষ থেকে জংলী হাতিদের সামনে যেতে এবং ছবি তুলতে নিষেধ করা হলেও কিছু মানুষ তা কোনও ভাবেই কানে তুলছিলেন না। এ ভাবেই হাতিদের ছবি তুলতে গিয়ে তাড়া খেলো এক পর্যটক। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার মিলন পল্লী এলাকায়। ঘটনায় চাঞ্চল্য এলাকাজুড়ে।ঠিক কী হয়েছিল? দুপুর বেলায় ক্যানেল রোডের রাস্তার পাশে বৈকন্ঠপুর জঙ্গলে(Baikhatapur Forest) বেশ কয়েকটি হাতি দাঁড়িয়েছিল। সেই সময় সেই রাস্তা দিয়ে গাড়ি করে যাচ্ছিলেন এক পর্যটক। হাতির পাল চোখে পড়তেই গাড়ি থামিয়ে দেয় পর্যটক(Tourist ) এর গাড়িটি। পর্যটক সহ গাড়ির চালক গাড়ি থেকে নেমে হাতির খুব কাছ থেকে হাতির ছবি তুলতে যায়।

তখনই ঘটে বিপদ। দলের মধ্যে থাকা একটি হাতি আচমকা ওই পর্যটককে তাড়া করে। স্বাভাবিকভাবেই হাতিকে দেখে ভয় পালায় ওই পর্যটক। তবে সেই সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ডাম্পার চালকেরা সজোরে গাড়ির হর্ণ(Horn) বাজাতেই থেমে যায় হাতিটি। আর তাতেই প্রাণে বাঁচল ওই পর্যটক এবং গাড়ির চালক। নিজের প্রাণ হাতে ফিরে পেয়ে বাড়ি ফিরলেন পর্যটক।

Tags :
Jalpaiguri Baikhantapur ForestJalpaiguri Jungle Safari
Next Article