OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আচমকাই হিমঘর থেকে বিষাক্ত গ্যাস লিক, জলপাইগুড়িতে নিহত ১

03:59 PM Mar 09, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ জলপাইগুড়ি ঘুঘুডাঙা জনতা হিমঘরে গ্যাস লিক। শনিবার এই গ্যাস লিকের ঘটনায় এলাকায় ছড়িয়ে পড়ে বিষাক্ত এমোনিয়া গ্যাস। পরিস্থিতি সামাল দিতে  জলপাইগুড়ি থেকে ঘটনাস্থলে পৌঁছায় দমকলবাহিনী। শেষ পাওয়া খবর অনুসারে, এই গ্যাস লিকের ঘটনায় প্রাণ হারিয়েছেন এক জন। তাঁর বয়স ৪৫ বছর । তিনি দক্ষিণ ২৪ পরগনা জেলার বিষ্ণুপুরের বাসিন্দা।

এদিন হিমঘরে গ্যাস লিকের ঘটনায়  উদ্ধারকারী দলের একজন দমকল কর্মী অসুস্থ হয়ে পড়েন। তিনি ছাড়াও এখন পর্যন্ত অসুস্থ হয়েছেন ২ জন। তাদেরকে জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতালে  ভর্তি করা হয়েছে। শনিবার সকালে এই গ্যাস লিকের ঘটনায় পরিস্থিতি সামাল দিতে খবর দেওয়া হয়   হলদিবাড়ি দমকল কেন্দ্রেও। পাশাপাশি NDRF টিমকে খবর দেওয়া হয়। আচমকাই এই গ্যাস লিকের জেরে এলাকায় ছড়িয়ে পড়ে আতঙ্ক। শুধু তাই নয় এলাকাবাসীরা  প্রাণভয়ে ছুটোছুটি করতে থাকেন। অবশেষে দমকলবাহিনীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সূত্রের খবর, জলপাইগুড়ি ঘুঘুডাঙা জনতা হিমঘরের মধ্যে  ছিল প্রায় ১ লক্ষ ৯৫ হাজার ৩৬৮ কুইন্টাল আলু। এদিন সকালে আচমকাই শীততাপ নিয়ন্ত্রণ যন্ত্রের পাইপ ফেটে যায়। এরফলেই হিমঘরে গ্যাস লিকের ঘটনা ঘটে। আর এই ঘটনার জেরে হিমঘরে থাকা কর্মীদের মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক।

Tags :
Death.Gas Leakjalpaigurijanata himghar
Next Article