For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জেনে নিন জামাইষষ্ঠীর বাজারে ফলের দাম কত ?

03:56 PM Jun 11, 2024 IST | Reshmi Khatun
জেনে নিন জামাইষষ্ঠীর বাজারে ফলের দাম কত
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি :  রাত পোহালেই জামাইষষ্ঠী। অপেক্ষা আর কিছুক্ষণের মাত্র। এদিকে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। কেউ বা হাতে লিস্ট নিয়ে বেরিয়েছে, যে করেই হোক বাজার সেরে ফেলতেই হবে। কিন্তু বাজারে গিয়ে দেখে আগুন ছোঁয়া দাম। অন্যদিকে সবজি এবং ফলের বাজারে উপচে পড়ছে ভিড়। ভিড় ঠেলেই কেনাকাটা করতে হচ্ছে শ্বশুরবাড়ির লোকেদের। কেননা জামাইবাবাজি আসবে বলে কথা। খামতি যেন না থাকে।

Advertisement

তবে বছরের অন্যান্য সময় সবজি বা ফলের দাম যাই থাকুন না কেন, জামাইষষ্ঠীর আগে একট হলেও বৃদ্ধি পায় দাম। তাহলে এবারেও কী দাম বাড়লো ?  জেনে নিন কোন ফলের কত মূল্য।

Advertisement

বাজারে ৩০ – ৩৫ টাকা শো জাম, আবার কোথাও ৫০ টাকায় শো, আম হল ৮০-১০০ টাকা কিলো, আপেল –  ২০০ থেকে ২৫০ টাকা কিলো,  লিচু ১৫০ থেকে ১৮০, বেদানা ২০০ থেকে ২৫০ টাকা, মুসাম্বি লেবু ১৫ টাকা পিস ও তরমুজ ৩০ টাকা

ফল বিক্রেতাদের কাছে জানা গিয়েছে বাজারে এখন যে দামে ফল বিক্রি হচ্ছে তা জামাইষষ্ঠীর জন্য কিছুটা বেড়েছে। তবে আরও বেশ কিছুটা বাড়লেও বাড়তে পারে। পাশপাশি আরও জানান এবার ফলের জোগান এবার তুলনামূলক ভাবে কম ফলে বিক্রিপাট্টার উপর প্রভাব পড়েছে। বাজার খুব জমজমাট হচ্ছে না দাম বাড়ার কারণে।

Advertisement
Tags :
Advertisement