OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ধস নেমে বন্ধ জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক, চলছে মেরামতি

08:13 PM Mar 31, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : লাগাতার বৃষ্টির জেরে ধস নামল জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে। এরফলে যান চলাচল স্তব্ধ হয়ে গেল জাতীয় সড়কে। দ্রুত যাতে পরিস্থিতি স্বাভাবিক করা যায়, সেজন্য মেরামতির কাজ চলছে যুদ্ধকালীন তৎপরতায়।

জম্মু কাশ্মীর প্রশাসনের পরিবহণ দফতরের এক আধিকারিক জানান, শনিবার মধ্যরাতে বানিহাল এলাকায় কিস্তওয়ারি এলাকায় ব্যাপক ভূমিধস হয়। এরপরই কিস্তওয়ারি পাথার ও মেহার ক্যাফেটেরিয়া মোড় এলাকায় জাতীয় সড়কে মেরামতির কাজ চলছে। এর ফলে জম্মুর সঙ্গে শ্রীনগরের মধ্যে যোগাযোগ সম্পূর্ণ বন্ধ রাখা হয়েছে। যে সব গাড়ি শ্রীনগরের দিকে যাচ্ছে, সেই সব গাড়িগুলিকে জম্মুর নাগরোটা এলাকায় আটকে রাখা হয়েছে। বেশ কিছু গাড়ি উধমপুরের জাখানি এলাকায় আটকে রয়েছে। অন্যদিকে জম্মুর দিকে যে সব গাড়ি যাচ্ছে, সেগুলিকে দক্ষিণ কাশ্মীরের কুজিগুন্ড এলাকায় আটকে রাখা হয়েছে।

জম্মু কাশ্মীরের পরিবহণ দফতরের তরফে জানানো হয়েছে, কোনও ভারী গাড়িকে সোমবার ভোর চারটে থেকে মঙ্গলবার সকাল ৭টা পর্যন্ত বন্ধ রাখা হবে। পাশাপাশি হাল্কা মোটর গাড়িগুলিকে অন্য পথে ঘুরিয়ে দেওয়া হয়েছে। ট্রাক চালকদের সোমবার ভোর চারটে থেকে মঙ্গলবার সকাল ৭টা পর্যন্ত জাতীয় সড়কের ওপর দিয়ে যেতে নিষেধ করা হয়েছে। প্রশাসনের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, যে সব গাড়ি জাতীয় সড়কে এখন আটকে রয়েছে, সেগুলিকে আগে ছাড়া হবে।

 

Tags :
Jammu.landslideSrinagar
Next Article