For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গোপনেই ছেলের বিয়ে দিলেন জেঠালাল ওরফে দিলীপ যোশী, বিশেষ অতিথি দয়াবেন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতার ছেলের বিয়ের ভিডিও। মুম্বাইয়ের বিলাসবহুল ৫ তারা হোটেল তাজ ল্যান্ডস এন্ডে বসেছিল ঋত্বিকের বিয়ের আসর। দিলীপের ছেলের বিয়েতে উপস্থিত ছিলেন তারক মেহতা শো-এর গোটা টিম।
04:29 PM Dec 18, 2023 IST | Sushmitaa
গোপনেই ছেলের বিয়ে দিলেন জেঠালাল ওরফে দিলীপ যোশী  বিশেষ অতিথি দয়াবেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: খুশির খবর জ্যেঠালালের পরিবারে। ছেলের বিয়ে দিলেন অভিনেতা দিলীপ যোশী। জনপ্রিয় সিরিয়াল 'তারক মেহতা কা উল্টা চশমা'-এর সুবাদে এখন দেশ-বিদেশের আনাচে-কানাচে সুপরিচিত একজন নাম দিলীপ যোশীর।তাঁর অভিনয়ের সুবাদে 'তারক মেহতা কা উল্টা চশমা'-এর এখন বয়স হয়ে গেল ১৪ বছর। টেলিভিশন মহল দীর্ঘস্থায়ী সিরিয়ালগুলির মধ্যে এটি অন্যতম। আর এই সিরিয়ালের সুবাদে জনপ্রিয় দিলীপ যোশী। প্রথম থেকেই তাঁর অভিনয়ের প্রশংসা লোক মুখে মুখে ঘুরছে। তবে এখন এই সিরিয়াল থেকে অনেকেই বেরিয়ে গিয়েছেন, কিন্তু জেঠালাল একইভাবে সিরিয়ালের হাতিয়ার হয়ে রয়ে গিয়েছেন। যাই হোক, এবার ফেরা যাক আসল কথায়! দিলীপ জোশীর বাড়িতে খুশির পরিবেশ। তাঁর ছেলে ঋত্বিক এখন বিবাহিত। ১৭ ডিসেম্বর গিয়েছে জ্যাঠালালের ছেলের বিয়ে। অভিনেতার ছেলে তাঁর জীবনসঙ্গীনী হিসেবে স্বপ্নের রাজকন্যাকে খুঁজে পেয়েছেন। তাঁর বিয়ের পর একটি রিসেপশন পার্টিরও আয়োজন করা হয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতার ছেলের বিয়ের ভিডিও। মুম্বাইয়ের বিলাসবহুল ৫ তারা হোটেল তাজ ল্যান্ডস এন্ডে বসেছিল ঋত্বিকের বিয়ের আসর। দিলীপের ছেলের বিয়েতে উপস্থিত ছিলেন তারক মেহতা শো-এর গোটা টিম। বিশেষ করে, শোয়ের আরেক প্রাক্তন জনপ্রিয় সদস্য দিশা ভাকানি অর্থাৎ দয়াবেনও বিয়েতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের তারকাদের সঙ্গে তাঁরও একটি ছবি ভাইরাল হয়েছে। দিশার সঙ্গে তার মেয়েও এসেছিল। এছাড়াও ছিলেন পলক সিধওয়ানি, নীতীশ ভালুনি, অম্বিকা রঞ্জনকর, সুনয়না ফৌজদার, মন্দার চন্দভারকর (ভিদে) ও তাঁর স্ত্রী স্নেহালকেও দিশা ভাকানির সঙ্গে ছবি তুলতে দেখা যায়। তবে একটা জিনিস লক্ষ্য করার মতো ছিল। তবে একটাই অবাক করা বিষয় হল, শো-এর প্রযোজক অসিত মোদিকে দিলীপের ছেলের বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি। অভিনেতার ছেলের বিয়েতে আরও প্রিয়া আহুজা, জেনিফার, শৈলেশ লোধা, মালভ রাজদাকেও আমন্ত্রণ জানানো হয়নি। কারণ এই সব তারকাই অসিত মোদীর বিরোধিতা করেছিলেষ। দিলীপ যোশীর দুটি সন্তান রয়েছে। কয়েক মাস আগে তাঁর মেয়ের বিয়ে হয়েছিল। ছেলের বিয়ের ছবি এখনও শেয়ার করেননি দিলীপ জোশী। কারণ ছেলের বিয়ের কথা গোপন রেখেছিলেন দিলীপ জোশী। অবশেষে কিছুই আড়ালে থাকল না। বিয়ে ও রিসেপশনের পর এই সুখবর জানতে পারলেন ভক্তরা। ভক্তরা অভিনন্দন জানাচ্ছেন নবদম্পতিকে।

Advertisement

ভাইরাল ভিডিওগুলিতে, দিলীপ জোশীকে তার পুরো পরিবার এবং বন্ধুদের সঙ্গে দেখা গিয়েছে। দিলীপের পরনে পান্ধ্য রঙের শেরওয়ানি ও পাগড়ি ছিল। আর তার মেয়ে নিয়তি পরনে ছিল নীল রঙের শাড়ি। দিশাকে দেখা গিয়েছিল, গোলাপি রঙের স্যুটে। সোশ্যাল মিডিয়ায় দিলীপ যোশীর একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। ২০০৮ সাল থেকে তিনি এই শোয়ে সাল জেঠালালের ভূমিকায় অভিনয় করছেন। এই সিরিজের কারণে এর শিল্পীরা অর্থ ও খ্যাতি দুটোই পেয়েছেন। দিলীপ যোশী ১৯৮৯ সালে 'ম্যায়নে প্যার কিয়া' দিয়ে চলচ্চিত্রে কেরিয়ার শুরু করেন। এতে তিনি একজন গৃহকর্মীর ভূমিকা পালন করতেন। এরপর ‘ওয়ান টু কা ফোর’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন। তবে তিনি শুধুমাত্র 'তারক মেহতা কা উল্টা চশমা' সিরিয়ালে জেঠালালের চরিত্রে অভিনয়ের কারণেই তিনি দেশজুড়ে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন।

Advertisement
Tags :
Advertisement