OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেট্রো স্টেশনে গুলি করে আত্মঘাতী জওয়ান

02:39 PM Apr 04, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : দিল্লির নাংলোই মেট্রো স্টেশনে নিজেই নিজেকে গুলি করে আত্মঘাতী হলেন এক সিআইএসএফ জওয়ান। গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তবে ঠিক কারণে গুলি চালিয়েছেন ওই জওয়ান, সেবিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, মৃত ওই সিআইসিএফ জওয়ানের নাম শাহরে কিশোর। বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ নিজের সার্ভিস রিভালভার থেকে নিজেকে গুলি করেছে ওই জওয়ান। এক্স রে ব্যাগেজ স্ক্যানারের কাছ থেকে ওই ব্যক্তির দেহকে উদ্ধার করা হয়। জওয়ানের দেহকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, ২০১৪ সালে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সে যোগ দিয়েছিলেন ওই জওয়ান। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, শাহরে কিশোর নামে ওই জওয়ান দিল্লি মেট্রো স্টেশনে সিআইএসএফ ইউনিটে ছিলেন। বেশ কয়েক বছর ধরেই মেট্রো স্টেশনে নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। কিন্তু কেন কর্তব্যরত অবস্থাতে নিজের সার্ভিস রিভালভার থেকে গুলি করলেন ওই জওয়ান, দিল্লি পুলিশ তা তদন্ত করে দেখছে। পাশাপাশি সিআইএসএফের তরফেও তদন্ত শুরু হয়েছে।

Tags :
Delhi Metrojawan killedsuicide
Next Article