OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ছবি নির্মাণে সরকারি অনুদানের টাকা ফেরৎ দিলেন জয়া আহসান

এমনকী অনুদানের টাকাও ফেরত দিয়েছেন জয়া। আসলে ছবিটি নির্মাণের কাজ যথেষ্ট বিলম্ব হচ্ছে। সুমনকে সেখান থেকে বারবার তাগাদা দেওয়ার হচ্ছে, তাই অভিনেত্রী অনুদানের অর্থ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
04:47 PM Feb 20, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ঢালিউডের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া, সঙ্গে টলিউড তো বটেই, বর্তমানে বলিউডেরও বেশ ফেমাস অভিনেত্রী জয়া আহসান। গতবছরই পঙ্কজ ত্রিপাঠীর 'কড়ক সিং'-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন জয়া আহসান। ইতিমধ্যেই বাংলার মানুষের কাছেও তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। তাঁর অভিনীত বেশ কয়েকটি টলিউড সিনেমা সুনাম অর্জন করেছেন জয়া আহসান।

যাই হোক, সম্প্রতি অভিনেতা অনুদানে পাওয়া টাকা ফিরিয়ে আনলেন জয়া আহসান। চঞ্চল চৌধুরীর ‘হাওয়া’ সিনেমাটি দর্শকদের মন জয় করেছিল। হাওয়ার সাফল্যের পর এই সিনেমার পরিচালক মেজবাউর রহমান সুমন ‘রইদ’ নামে আরও একটি সিনেমা পরিকল্পনা করেছিলেন। সূত্রের খবর, সরকারি অনুদানের এ ছবির প্রযোজক ছিলেন অভিনেত্রী জয়া আহসান। কিন্তু কোনও সমস্যার কারণে তিনি সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী এবং পরিচালক উভয়েই। এমনকী অনুদানের টাকাও ফেরত দিয়েছেন জয়া। আসলে ছবিটি নির্মাণের কাজ যথেষ্ট বিলম্ব হচ্ছে। সুমনকে সেখান থেকে বারবার তাগাদা দেওয়ার হচ্ছে, তাই অভিনেত্রী অনুদানের অর্থ ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

আসলে ছবির টাকা নিয়েও ছবি নির্মাণে বিলম্ব হওয়া যথেষ্ট অশোভনীয়। এই বিষয়ে পরিচালক বলেছেন, মাস কয়েক আগে জয়ার সঙ্গে তাঁর বৈঠক হয়েছিল। তখনই আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হয় যে, তাঁরা সরকারি অনুদানের টাকা ফেরত দেবেন। নানা কারণে ছবি নির্মাণের কাজ বিলম্ব হচ্ছে। কিন্তু অনুদানের কিছু নির্দিষ্ট নিয়ম-কানুন আছে। তাই তা নিয়ে সমালোচনা হোক, এসব তাঁরা চান না। কিন্তু ছবিটার শুটিং কবে শুরু হবে, তা এখনও চূড়ান্ত হয়নি। তবে জয়া সরে দাঁড়ালেও ‘রইদ’ নির্মাণ হবে বলে আশ্বাস দিয়েছেন পরিচালক।

Tags :
jaya ahsan
Next Article