For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শাড়ি কোমরে গুঁজে হাত দিয়ে পান্তা মাখলেন জয়া

04:56 PM Apr 17, 2024 IST | Reshmi Khatun
শাড়ি কোমরে গুঁজে হাত দিয়ে পান্তা মাখলেন জয়া
courtesy google
Advertisement

 নিজস্ব প্রতিনিধি :  পান্তাভাতের প্রতি বাঙালির আবেগ চিরন্তন।তা সে এপার বাংলায় হোক বা বাংলার ওপারে।পান্তা ভাতই যেন অমৃতের স্বাদ এনে দেয় বাঙালিদের মনে।ভাতের মধ্যে জল ঢেলে, তাতে লেবু দিয়ে আর সঙ্গে পেঁয়াজ-কাঁচালঙ্কা হলে তো কথাই নেই। অনেকে এর সাথে আচার মাখিয়ে খেতেও পছন্দ করেন।এবার সেই পান্তা ভাত হাতে চটকে মাখলেন জয়া আহসান।সমাজমাধ্যমে সেই ভিডিও ছড়িয়েও পড়েছে মূহুর্তের মধ্যে।

Advertisement

ভিডিওয়োই দেখা যাচ্ছে পান্তা ভাত চটকে চটকে মাখছেন জয়া। তাতে পেঁয়াজ,মাছ ভাজা থেকে শুরু করে নানান ভাজাভুজি পদ থরে থরে সাজানো আছে।শাড়ির আঁচল কোমরে গুঁজে জয়া ব্যস্ত শুকনো লঙ্কা, পেঁয়াজ ও নুন মাখতে।শুধুই মেনুতে পান্তা ছিল না। ছিল রকমারি ভর্তা, ইলিশ মাছ ভাজা, বিরিয়ানি, পোলাও, পাতুরি, ডেজার্ট আরও রকমারি।জামদানিতে সোনালি কারুকাজ, খোলা চুল আলতো করে আটকানো ঘাড়ের কাছে। হিরের নাকছাবি,হাতে একখানা কাঁকন। ভাল করে বসে পান্তা মাখছেন তিনি।

Advertisement

এই ভিডিও শেয়ার করে জয়া ক্যাপশনে লিখেছেন ‘বৈশাখী পান্তা’। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন ভাইরাল।চারিদিকে ভেসে আসছে বহু কমেন্ট।জয়ার সাধারণতায় মুগ্ধ সকলেই।এবার প্রথম নয় বরাবরই পান্তাভাত মাখার দায়িত্ব জয়া নিজের কাঁধেই নেন। গতবছরও একেবারে কবজি ডুবিয়ে পান্তাভাত মেখেছিলেন। এবারও পান্তা মেখে সাজালেন জয়া।বাংলাদেশ ও টলিউড দুই জায়গাতেই সমানভাবে কাজ করে চলেছেন জয়া। গত পুজোতেই মুক্তি পেয়েছিল সৃজিতের পরিচালনায় ‘দশম অবতার’। অপরদিকে, এই বছরের গোড়াতে মুক্তি পায় ‘ভূতপরী’।দারুণ প্রশংসিত হয়েছে ছবিগুলো।

Advertisement
Tags :
Advertisement