For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাইটেক বাইকে চেপে আকাশে উড়ছেন জিৎ, কোন ধামাকা আনছেন সুপারস্টার?

তাই ছবি নিয়ে বাড়তি উত্তেজনা তো রয়েইছে। গত বছর জুলাই মাসেই ছবির শুটিং শুরু করে জিৎ। অবশেষে জিত অনুরাগীদের অপেক্ষার অবসান হল। বৃহস্পতিবার প্রকাশ্যে এলো জিতের ‘বুমেরাং’ ছবির ফার্স্টলুক।
11:38 AM Apr 11, 2024 IST | Sushmitaa
হাইটেক বাইকে চেপে আকাশে উড়ছেন জিৎ  কোন ধামাকা আনছেন সুপারস্টার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতবছর দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। মেয়ের ১১ বছর পর তাঁদের পরিবারে এসেছেন ফুটফুটে পুত্রসন্তান। ছেলের মুখ অবশ্য দেখাননি অভিনেতা, কিন্তু নাম ঘোষণা করেছেন। মোটামুটি সময়কালটা ভালই হচ্ছে অভিনেতার। কারণ গত বছরেই অভিনেতা প্যান ইন্ডিয়া তারকা হিসেবে স্বীকৃতি পেয়েছে। কারণ তাঁর ছবি 'চেঙ্গিজ' গোটা দেশে মুক্তি পেয়েছিল একাধিক ভাষায়। যদিও ছবিটি খুব একটা সাফল্য পায়নি। এরপর অভিনেতার ছবি 'মানুষ' রিলিজ করল, সেটাও বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ল। তাই এবার অভিনেতার তুরূপের তাস 'বুমেরাং'। ‘চেঙ্গিজ’ মুক্তির পরেই এই ছবির ঘোষণা দিয়েছিলেন জিত।

Advertisement

এই ছবিতেই প্রথমবার রুক্মিনী মৈত্রর সঙ্গে জুটি বাঁধছেন জিৎ। তাই ছবি নিয়ে বাড়তি উত্তেজনা তো রয়েইছে। গত বছর জুলাই মাসেই ছবির শুটিং শুরু করে জিৎ। অবশেষে জিত অনুরাগীদের অপেক্ষার অবসান হল। বৃহস্পতিবার প্রকাশ্যে এলো জিতের ‘বুমেরাং’ ছবির ফার্স্টলুক। যা দেখে ভক্তদের উত্তেজনা তুঙ্গে উঠেছে। কারণ পোস্টারে দেখা যাচ্ছে, হাইটেক বাইকে চেপে আকাশে উড়ছেন জিত। শোনা গিয়েছে, অ্যাকশনের বাইরে একটি অন্যরকম ছবি হতে চলেছে এই ছবি। বর্তমানে টলিউডে অ্যাকশন ঘরানার ছবি প্রায় বন্ধ হয়ে গিয়েছে বললেই চলে। কিন্তু জিত নিজের ছবিতে অ্যাকশন ধারা বজায় রাখেন। টলিউডের আরেক সুপারস্টার দেবও এখন অন্যধারার ছবি করেন।

Advertisement

যাই হোক, বহুদিন পরে অ্যাকশন বাদে একটু অন্য লুকে দেখা যাবে জিতকে এই ছবিতে। বুমেরাং যে কলকাতা কাঁপাবে জিৎ, তারই ইঙ্গিত পাওয়া গেল প্রথম ঝলকেই। জিতের ‘বুমেরাং’-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। দেবচন্দ্রিমার বিপরীতে থাকছেন অভিনেতা সত্যম রায়চৌধুরী। এই ছবিটিও জিতের প্রযোজিত, আর পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু। তবে আগামী ১০ মে ‘বুমেরাং’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু আগামী ১৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে লোকসভা নির্বাচন। ৭ মে বাংলায় তৃতীয় দফার ভোট, অর্থাৎ মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, মুর্শিদাবাদ, জঙ্গিপুরে ভোট। আবার ১৩ মে চতুর্থ দফার ভোট। নির্বাচন হবে বহরমপুর, কৃষ্ণনগর, রানাঘাট, বর্ধমান পূর্ব, বর্ধমান দুর্গাপুর, আসানসোল, বোলপুর, বীরভূমে। এই কারণে ‘বুমেরাং’-এর মুক্তির তারিখ পিছিয়ে ৭ জুন করা হয়েছে। ভোটের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার ছবি কেমন ব্যবসা করবে সেটাই দেখার।

Advertisement
Tags :
Advertisement