OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জেনিফার গার্নার এবং বেন অ্যাফ্লেকের মেজো মেয়ে ট্রান্সজেন্ডার!

ন এবং জেনিফার ২০১৫ সালে বিবাহবিচ্ছেদ করেছেন। কিন্তু তারা সন্তানদের সহ-অভিভাবকত্ব চালিয়ে যাচ্ছেন। এরপর বেন ২০২২ সালে অভিনেতা-গায়ক জেনিফার লোপেজকে বিয়ে করেন।
04:44 PM Apr 10, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি মারা গিয়েছেন বিশ্বখ্যাত অভিনেত্রী জেনিফার গার্নারের বাবা উইলিয়াম জন গার্নার। এবার দাদুর স্মরণসভাতেই নতুন নামে অবতরণ করলেন জেনিফার গার্নার এবং বেন অ্যাফ্লেকের মেজো মেয়ে সেরাফিনা রোজ। জানালেন তিনি ট্রান্সজেন্ডার। তাই নিজের নতুন নামের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিলেন জেনিফারের মেয়ে। সে প্রথমে সেরাফিনা রোজ নামে পরিচিত ছিলেন, তবে জানালেন তাঁর লিঙ্গ ট্রান্সজেন্ডার সেরাফিনা রোজ। মার্কিন সংবাদ অনুযায়ী, জেনিফারের বাবা উইলিয়াম জন গার্নারের স্মরণসভায় নতুন নামে নিজেকে পরিচয় করিয়েছেন জেনিফার গার্ণারের মেয়ে।

চুল ছোট ছোট করে এসে চার্চের স্মরণসভাতেই বক্তৃতা রাখলেন ফিন।সেরাফিনা পশ্চিম ভার্জিনিয়ার একটি গির্জায় তার দাদার স্মৃতির অনুষ্ঠানে উপস্থিত হয়েছিল। তিনি কালো টাক্সেডো, ছোট ছোট চুলে হাজির হয়ে নিজেদের পরিচয় করিয়ে বলেন, আমার নাম ফিন অ্যাফ্লেক।" যদিও এই বছরের শুরুতে সেরাফিনাকে তার নতুন চুল কাটার অবস্থায় দেখা গিয়েছিল। জেনিফার এবং বেনের তিনটি সন্তান রয়েছে - ভায়োলেট অ্যান অ্যাফ্লেক, ১৯ বছর বয়স, সেরাফিনা এবং স্যামুয়েল গার্নার অ্যাফ্লেক, ১২ বছর বয়স। বেন এবং জেনিফার ২০১৫ সালে বিবাহবিচ্ছেদ করেছেন। কিন্তু তারা সন্তানদের সহ-অভিভাবকত্ব চালিয়ে যাচ্ছেন। এরপর বেন ২০২২ সালে অভিনেতা-গায়ক জেনিফার লোপেজকে বিয়ে করেন। জেনিফারের বাবা উইলিয়াম জন গার্নার ২ এপ্রিল ৮৫ বছর বয়সে মারা গিয়েছেন।

জেনিফার তার বাবার মৃত্যুর খবর একটি ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করে বিষয়টি জানিয়েছেন। এবং তাঁর মৃত্যুর কোনো কারণ তিনি প্রকাশ করেননি। উইলিয়াম জন গার্নার, যিনি ইউনিয়ন কার্বাইডের রাসায়নিক প্রকৌশলী হিসাবে কাজ করতেন, তিনি ইস্টার সপ্তাহান্তে মারা গিয়েছেন।জেনিফার পিতা-কন্যা জুটির একটি থ্রোব্যাক ছবির পাশাপাশি লিখেছিলেন, “শনিবার বিকেলে আমার বাবা শান্তিপূর্ণভাবে মারা গিয়েছেন। যদিও তাঁর মৃত্যুতে কোনও ট্র্যাজেডি নেই। কারণ তিনি সুস্থ ছিলেন, দুর্দান্ত জীবনযাপন করতেন।” বেনকে পরবর্তীতে The Accountant 2-এ দেখা যাবে, জেনিফার ডেডপুল এবং উলভারিন- এ ইলেক্ট্রা চরিত্রে অভিনয় করবেন।

Tags :
Jennifer Garner and Ben Affleck's daughter is transgender
Next Article