OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৫০৮ কোটি টাকায় এক ভারতীয়র বাংলো কিনলেন জেনিফার লোপেজ

ঈশা আম্বানির বিলাসবহুল বাংলোটি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলস এলাকায় অবস্থিত। সেলিব্রিটি দম্পতি এটিকে ৬১ মিলিয়ন ডলারে কিনেছেন, যা ভারতীয় মূল্যে প্রায় ৫০৮ কোটি টাকা।
05:07 PM Apr 03, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সে কী কাণ্ড! নিজেদের এত সুন্দর প্রাসাদ থাকতে শেষে কিনা একজন ভারতীয়র প্রাসাদ পছন্দ হল হলিউডের পাওয়ারফুল দম্পতির? হ্যাঁ, সম্প্রতি দেশের ধনকুবের মুকেশ আম্বানির একমাত্র কন্যা ঈশা আম্বানির লস অ্যাঞ্জেলেসে অবস্থিত বিলাসবহুল বাংলোটি ৫০৮ কোটি টাকায় কিনলেন হলিউডের পাওয়ারফুল তারকা দম্পতি বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ।

বিষয়টি প্রকাশ্যে আসা মাত্রই অবাক হয়েছেন সকলেই। মুকেশ আম্বানির একমাত্র কন্যা ঈশা আম্বানি, ২০১৮ সালে শিল্পপতি আনন্দ পরিমলের সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। এখন দুই যমজ সন্তানের মা তিনি। পাশাপাশি মুকেশ আম্বানির অর্ধেক সম্পত্তির মালিকও। সম্প্রতি গিয়েছে, মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠান। ৩ দিন ধরে তারকাখচিত এই অনুষ্ঠানটির খরচ হয়েছে প্রায় ১০০০ কোটি টাকা। সেখানে উপস্থিত ছিলেন, দেশের নামি-দামি তারকারা তো বটেই, সঙ্গে বিদেশের একাধিক প্রভাবশালী ধনী ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। সুতরাং বিদেশের তারকাদের সঙ্গে ভালই সম্পর্ক আম্বানিদের।

দ্য ইকোনমিক টাইমসের প্রতিবেদন অনুসারে, ঈশা আম্বানির বিলাসবহুল বাংলোটি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলস এলাকায় অবস্থিত। সেলিব্রিটি দম্পতি এটিকে ৬১ মিলিয়ন ডলারে কিনেছেন, যা ভারতীয় মূল্যে প্রায় ৫০৮ কোটি টাকা। সম্পত্তিটি ৫.২ একর জমিতে নির্মিত। এতে একটি জিম, সেলুন, স্পা এবং একটি ১৫৫ ফুট ইনফিনিটি পুল সহ ১২ টি বেডরুম এবং ২৪ টি বাথরুম রয়েছে।

এছাড়াও প্যাভিলিয়ন, এবং সম্পত্তির চারপাশে লন রয়েছে। মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি, সম্প্রতি জামনগরে ভাইয়ের প্রাক-বিবাহ উৎসবের জমিয়ে মজা করেছেন। অনুষ্ঠানের একদিন, ঈশা একটি পোশাক পরেছিলেন, যাতে ব্লাউজটি সম্পূর্ণরূপে সোনা এবং হীরার গহনায় মোড়া ছিল। ফ্যাশন ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলা, যিনি তার পোশাক তৈরি করেছিলেন। ঈশার সেই পোশাকটি আলোচনায় ছিল সেই সময়ে।

Tags :
ISHA AMBANI
Next Article