For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্বপ্নের বাংলো বিক্রি করছেন জেনিফার লোপেজ, বেনের সঙ্গে বিচ্ছেদ কি হয়ে গেল?

এমনকী বাড়ি বিক্রি করার জন্য এজেন্সির রিয়েলটার সান্তিয়াগো আরনার সঙ্গে সরাসরি যোগাযোগ করছে। নবদম্পতি বিলাসবহুল এবং বিশাল সম্পত্তি $৬০ মিলিয়ন ডলারে কিনেছিলেন। যার বয়স ১ বছরও হয়নি।
03:09 PM Jun 09, 2024 IST | Susmita
স্বপ্নের বাংলো বিক্রি করছেন জেনিফার লোপেজ  বেনের সঙ্গে বিচ্ছেদ কি হয়ে গেল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই আমেরিকা কনসার্ট বাতিল করেছেন বিশ্বখ্যাত পপ গায়িকা, একাধারে অভিনেত্রী জেনিফার লোপেজ। মনে হচ্ছে, তাঁর শারীরিক এবং মানসিক অবস্থা ভাল না থাকার দরুণ তিনি কনসার্ট বাতিল করেছেন। এদিকে গায়িকা বলেছেন তাঁর কিছু মিউজিক্যাল বাদ্যযন্ত্র খারাপ হওয়ার কারণে তিনি এই ট্যুর বাতিল করেছেন। এদিকে শোনা যাচ্ছে, স্বামী বেন অ্যাফ্লেকের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুঞ্জন চলছে। কিন্তু এখনও কোনকিছুই আনুষ্ঠানিক জানাননি অভিনেত্রী। কিন্তু খবরে রয়েছে, জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক তাঁরা বিবাহবিচ্ছেদের দ্বারপ্রান্তে রয়েছেন।একদিকে একটি প্রতিবেদন দাবি করছে যে, জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক তাঁদের $৬০ মিলিয়ন দামের বৈবাহিক বাড়িটি একটি রিয়েল এস্টেট কোম্পানিকে বিক্রির জন্যে দিয়ে দিয়েছেন।

Advertisement

এছাড়াও ওয়েবসাইটেও তাঁদের বাড়ির বিজ্ঞাপন দেওয়া হয়েছে। এমনকী বাড়ি বিক্রি করার জন্য এজেন্সির রিয়েলটার সান্তিয়াগো আরনার সঙ্গে সরাসরি যোগাযোগ করছে। নবদম্পতি বিলাসবহুল এবং বিশাল সম্পত্তি $৬০ মিলিয়ন ডলারে কিনেছিলেন। যার বয়স ১ বছরও হয়নি। ৮০ টিরও বেশি অনুরূপ বাড়ি দেখার পরে তাঁরা বেভারলি হিলসের বাড়িটি কিনেছিলেন। ইন্ডাস্ট্রির অনেক প্রিয় দম্পতিকে তাদের সন্তানদের সমর্থনের জন্য ইভেন্টে অসংখ্যবার দেখা গেছে একসঙ্গে। যেখানে তাদের বিয়ের আংটি সংক্রান্ত কিছু ছবি ভাইরাল হয়েছে। যদিও কেউ কেউ রিপোর্ট করেছেন যে, তাঁরা তাঁদের স্বপ্নের বাড়িটি ছেড়ে একটি নতুন স্থান খুঁজছেন। এর মধ্যে তাঁদের বিচ্ছেদের কোনও সম্পর্ক নেই। তারা তাঁদের বাড়ি ৬৫ মিলিয়ন ডলারে বিক্রি করবেন।

Advertisement

একসময় JLO এবং বেন অ্যাফ্লেকের ভাগ করা স্বর্গের বাড়িটির ৫০ টিরও বেশি ফটোগ্রাফ অনলাইনে প্রচারিত হয়েছিল৷ এই ফটোগ্রাফগুলি বাড়ির অভ্যন্তরীণ এবং বাহ্যিক উপাদানগুলিকে হাইলাইট করেছে। জানা গেছে, তাঁদের বাড়িতে ৮০ টি গাড়ি পার্কিং স্পেস, ১৫ গ্যারেজ এবং বাস্কেটবল এবং পিকলবলের মতো খেলাধুলার জন্য একটি এলাকা রয়েছে। এটিতে একটি জিম, একটি বক্সিং রিং, একটি পুল, একটি গেস্ট হাউস এবং 6 একরের ক্লিফসাইড প্যারাডাইসের একটি বারের মতো সুযোগ-সুবিধাও অন্তর্ভুক্ত রয়েছে৷

Advertisement
Tags :
Advertisement