For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আমি বিধ্বস্ত, হৃদয়বিদারক....', ওয়ার্ল্ড ট্যুর বাতিল করলেন জেনিফার লোপেজ

আপনাদের হতাশ করার জন্য আমি সম্পূর্ণভাবে হৃদয়বিদারক এবং বিধ্বস্ত। অনুগ্রহ করে জেনে রাখুন যে আমি এটি করব না। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি এটি আবারও আপনাদের জন্য তৈরি করব এবং আমরা সবাই আবার একসঙ্গে থাকব।
04:46 PM Jun 01, 2024 IST | Susmita
 আমি বিধ্বস্ত  হৃদয়বিদারক       ওয়ার্ল্ড ট্যুর বাতিল করলেন জেনিফার লোপেজ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই মার্কিন অভিনেত্রী-গায়িকা জেনিফার লোপেজ এবং তাঁর চতুর্থ স্বামী বেন অ্যাফ্লেকের ডিভোর্সের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু এই জল্পনার মাঝেও তাঁদেরকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে। যাই হোক, এমন রটনার মাঝেই উত্তর আমেরিকান ওয়ার্ল্ড ট্যূর বাতিল করলেন জেনিফার লোপেজ। পাঁচবছর পর তিনি আগামিমাস থেকেই ওয়ার্ল্ড ট্যূর শুরু করার পরিকল্পনা করেছিলেন। কিন্তু তা বাতিল হল। মার্কিন অভিনেত্রী এবং গায়িকা জেনিফার লোপেজ হলিউডের শীর্ষস্থানীয় গায়িকাদের একজন। কিন্তু ঠিক কীকারণে বাতিল হল জেনিফার লোপেজের বহু প্রতীক্ষিত এই ট্যুর?

Advertisement

একটি সংবাদ সংস্থার প্রতিবেদন অনুসারে, জেনিফার লোপেজ তাঁর ২০২৪ সালের উত্তর আমেরিকা সফর বাতিল করেছেন। জেনিফার এখন তাঁর সন্তান, পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেই সময় কাটাতে চান। তাই এই ট্যুর বাতিল করেছেন তিনি। পাঁচ বছরের মধ্যে এই সফরটিই হত তাঁর প্রথম। এই সফরটি ফ্লোরিডার অরল্যান্ড থেকে ২৬ জুন শুরু এবং ৩১ আগস্ট হিউস্টনে শেষ হওয়ার কথা ছিল। লোপেজ তার OntheJLO ওয়েবসাইটে বিবৃতিতে জানিয়েছেন, “আপনাদের হতাশ করার জন্য আমি সম্পূর্ণভাবে হৃদয়বিদারক এবং বিধ্বস্ত। অনুগ্রহ করে জেনে রাখুন যে আমি এটি করব না। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি এটি আবারও আপনাদের জন্য তৈরি করব এবং আমরা সবাই আবার একসঙ্গে থাকব। তোমাদের সবাইকে আমি খুব ভালোবাসি।"

Advertisement

এই পোস্টে জেনিফার তাঁর নতুন অ্যালবামের কথাও জানিয়েছেন।সম্প্রতি, জেনিফার লোপেজের বিবাহবিচ্ছেদ শিরোনাম হয়েছিল। তার নতুন নেটফ্লিক্স ফিল্ম অ্যাটলাসের একটি সংবাদ সম্মেলনে স্বামীর বিরুদ্ধে আক্ষেপের সুর চড়িয়েছিলেন। এই দম্পতি, ২০২২ সালের জুলাই মাসে লাস ভেগাসে বিয়ে করেছিলেন। তার এক মাস পরে তারা জর্জিয়ায় আরও আনুষ্ঠানিক অনুষ্ঠান করেন। ২০০২ সালে তাদের প্রাথমিক বাগদান হলে ২০০৪ সালে তাঁদের ব্রেকআপ হয়ে যায়। ভুল বোঝাবুঝি মিটিয়ে অবশেষে ২০২২ সালে তারা বিয়ে করেন।

Advertisement
Tags :
Advertisement