OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নতুন বছরেই অভিনয়ে ফিরছেন ‘মার্ভেল’ খ্যাত জেরেমি রেনার

09:41 PM Dec 30, 2023 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি: বছরের শেষ লগ্নেই ভক্তদের সুখবর দিলেন হলিউড অভিনেতা জেরেমি রেনার। নতুন বছরেই ফের কাজে ফিরছেন বলে এক বার্তায় জানিয়েছেন ‘মার্ভেল’ খ্যাত অভিনেতা। থ্রিলার সিরিজ ‘মেয়র অফ কিংসটাউন’-এর তৃতীয় সিজন দিয়েই ফের পর্দায় ফিরছেন তিনি।

চলতি বছরের শুরুর দিনে অর্থা‍ৎ নব বর্ষের সূচনাতেই বরফ পরিস্কারের সময় দুর্ঘটনার কবলে পরেছিলেন রেনার। শরীরের ৩০টিরও বেশি হাড় ভেঙে চৌচির হয়ে গিয়েছিল। চিকি‍ৎসার জন্য দীর্ঘদিন হাসপাতালে কাটাতে হয়েছিল। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেও বাড়িতে বিশ্রামে থাকতে হয়েছে লম্বা সময়। অর্থা‍ৎ গোটা বছর বিছানাতেই শুয়ে অলস সময় কাটাতে হয়েছে তাঁকে। কবে ফের পর্দায় ফিরবেন তিনি, তা জানতে উ‍ৎস্যুক ছিলেন তাঁর অগণিত ভক্তরা। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। ‘মেয়র অফ কিংসটাউন’-এ জেরেমির সহ-অভিনেত্রী এমা লেয়ার্ড নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ‘মার্ভেল’ খ্যাত অভিনেতার ফের পর্দায় ফিরে আসার খবরটি শেয়ার করেছেন।

৫১ বছর বয়সী জেরেমি রেনার ‘মার্ভেল’ ছবিতে সুপারহিরো ক্লিন্ট বার্টনের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। এছাড়া ‘দ্য হার্ট লকার’ এবং ‘দ্য টাউন’-এ অভিনয়ের জন্য দুটি আকাদেমি পুরস্কারে মনোনীত হয়েছিলেন। ‘মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজি’তেও অভিনয় করেছেন তিনি। ২০২১ সালে ওয়েব সিরিজ ‘মেয়র অফ কিংসটাউন’-এ মাইক ম্যাকলুস্কির ভূমিকায় অভিনয় করে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিলেন। ২০২২ সালে ‘মেয়র অফ কিংসটাউন’ এর দ্বিতীয় সিজনেও তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এবার ওই সিরিজেরই তৃতীয় সিজন আসছে। জেরেমি রেনারের পাশাপাশি থাকছেন এমা লেয়ার্ড, নাতাশা মার্ক, নিকোল গ্যালিসিয়া, কাইলি চ্যান্ডলারদের মতো অভিনেতারা।

Tags :
Jeremy RennerMayor of KingstownMayor of Kingstown Season 3
Next Article