For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বীরভূমে শতাব্দীর বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রাক্তন পুলিশকর্তা

09:19 PM Mar 30, 2024 IST | Subrata Roy
বীরভূমে শতাব্দীর বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রাক্তন পুলিশকর্তা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শনিবার রাতে ফের আসন্ন লোকসভা ভোটের জন্য এর রাজ্যের দুটি কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। বীরভূম(Birbhum) কেন্দ্রে প্রার্থী করা হয়েছে প্রাক্তন আইপিএস অফিসার দেবাশীষ ধরকে। দেবাশীষ বাবু সম্প্রতি চাকরি থেকে অবসর গ্রহণ করেছিলেন। কোচবিহারের শীতলকুচি কাণ্ডে দেবাশীষ ধর কে শাস্তির মুখে পড়তে হয়েছিল। বর্তমানে তিনি রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরের অধীনে কম্পালসারি ওয়েটিং লিস্টে ছিলেন। ভোটের দিনক্ষণ ঘোষণা হওয়ার আগেই দেবাশীষ ধর স্বেচ্ছায় পুলিশের চাকরি থেকে ইস্তফা দিয়েছিলেন।

Advertisement

সেই বিতর্কিত আইপিএস (IPS)অফিসার এবার বীরভূমে তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের বিরুদ্ধে ভোটে লড়বেন। অপরদিকে জঙ্গলমহলের ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে গেরুয়া শিবিরের পক্ষ থেকে চিকিৎসক প্রণত টুডুকে প্রার্থী করা হয়েছে। ঝাড়গাম হাসপাতালে কর্মরত আদিবাসী মুখ হিসেবে ঝাড়গ্রাম কেন্দ্রে এই চিকিৎসককে প্রাপ্তি হিসেবে বেছে নিয়েছে পদ্ম শিবির। ঝাড়গ্রাম কেন্দ্রে এবার লোকসভা ভোটে লড়াই তৃণমূল প্রার্থী বিশিষ্ট লেখক সাহিত্যিক ও কবি কালিপদ সরেনের সঙ্গে ঝাড়গ্রাম হাসপাতালের চিকিৎসক প্রণত টুডুর।

Advertisement

তবে বীরভূম এবং ঝাড়গ্রাম(Jhargram) লোকসভা কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করলেও শনিবার ডায়মন্ড হারবার ও আসানসোল কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা হয়নি। আসন্ন লোকসভা নির্বাচনে এখনো পর্যন্ত ৪০টি কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা করল বিজেপির দিল্লির কেন্দ্রীয় নেতৃত্ব।

Advertisement
Tags :
Advertisement