For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঝাড়গ্রামের গিধনীতে 'সৃষ্টিশ্রী' মেলার উদ্বোধন করেন জেলাশাসক

09:02 PM Jan 17, 2024 IST | Subrata Roy
ঝাড়গ্রামের গিধনীতে  সৃষ্টিশ্রী  মেলার উদ্বোধন করেন জেলাশাসক
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: গিধনীতে ঝাড়গ্রাম জেলা 'সৃষ্টিশ্রী' মেলার উদ্বোধন করলেন জেলা শাসক। বুধবার ঝাড়গ্রাম জেলার জামবনি ব্লকের গিধনীতে বিডিও অফিস সংলগ্ন মাঠে ঝাড়গ্রাম জেলা সৃষ্টিশ্রী মেলা অনুষ্ঠানিক উদ্বোধন করেন ঝাড়গ্রামের জেলাশাসক(DM) সুনীল আগরওয়াল।উদ্বোধনী অনুষ্ঠানে জেলাশাসক সুনীল আগরওয়াল সহ উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি চিন্ময়ী মারান্ডি, বিনপুরের বিধায়ক(MLA) দেবনাথ হাঁসদা সহ আরো অনেকে।

Advertisement

সাদা পায়রা উড়িয়ে রাজ্যের সংগীত এর মধ্য দিয়ে 'সৃষ্টিশ্রী' মেলার উদ্বোধন করেন ঝাড়গ্রামের জেলাশাসক সুনীল আগরওয়াল(Sunil Agarwall)।মেলার উদ্বোধন করে জেলাশাসক বলেন, পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের উদ্যোগে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের স্বাবলম্বী করে তোলার জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এর ফলে মহিলা স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা মেলা প্রাঙ্গনে তাদের নিজের হাতের তৈরি বিভিন্ন জিনিস যেমন বিক্রি করতে পারবে তেমনি কিনতেও পারবে। আগামী ২১ শে জানুয়ারি পর্যন্ত এই মেলা চলবে। তাই তিনি সর্বস্তরের মানুষকে ওই মেলা প্রাঙ্গনে আসার আহ্বান জানান।

Advertisement

সেই সঙ্গে তিনি বলেন ,এর আগে ঝাড়গ্রাম শহরে(Jhargarm City) এই মেলা হয়েছিল । গত বছর গোপীবল্লভপুর ২ ব্লকে হয়েছিল। এবছর জামবনি ব্লকের গিধনীতে এই মেলা শুরু হয়েছে। এই মেলায় ঝাড়গ্রাম জেলার আটটি ব্লকের এবং ঝাড়গ্রাম পৌরসভা(Jhargram Municipality) এলাকার মহিলা স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা বিভিন্ন স্টল দিয়েছে। তাই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। সেই সঙ্গে তারা 'সৃষ্টিশ্রী' মেলার সাফল্য কামনা করেন।

Advertisement
Tags :
Advertisement