For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

২৫শে ডিসম্বর ফেস্টিভ মুডে জঙ্গলমহলের ঝাড়গ্রাম

09:19 PM Dec 25, 2023 IST | Subrata Roy
২৫শে ডিসম্বর ফেস্টিভ মুডে জঙ্গলমহলের ঝাড়গ্রাম
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: ২৫ শে ডিসম্বর ফেস্টিভমুডে ঝাড়গ্রাম। ঢল নামলো পিকনিক পার্টিদের। ভোর থেকে দিনভর জঙ্গলে, নদীর পাড়ে, ঝিলের ধারে, অসংখ্য পর্যটক ভিড় জমান। রান্নার সামগ্রী নিয়ে বিভিন্ন জায়গা দখল করে শুরু হয় পিকনিক(Picnic)। ছোট ছোট দলে কচি,কাচা, থেকে সবধরনের মানুষ সারাদিন হৈ,হৈ করে কাটান দিন টা। গত বছরের ভিড় ছাপিয়ে ডিয়ারপার্ক সাধারণ মানুষ আসেন বলে জানান জুওলজিকাল পার্কের রেঞ্জার অতুল প্রসাদ দে। ঘন শালজঙ্গলের মাঝে নতুন বেশ কিছু অতিথিদের দেখতে ভিড় বেড়েছে বলে মনে করছেন রেঞ্জার।
বেলপাহাড়ির মতো জায়গায় ট্যুরিষ্ট সমাগম হলেও,বাইরে থেকে আসা পিকনিক পার্টির ভিড়টা এদিন কিছুটা ছিল কম। স্থানীয় বাসীন্দাদের বক্তব্য গত ২৩তারিখ মাওবাদী দের ডাক বনধ- এ ব্যাপক সাড়া পরেছিল বেলপাহাড়ি(Belpahari) এবং লালগড় (Lalgar)ব্লকে। তার পর যেনো কিছুটা থমকে গেছে স্বাভাবিক জনজীবন।

Advertisement

তবে জেলার বাকি অংশে বড়দিনের দিনটা উদযাপনে মেতে ওঠে সাধারন মানুষ। ঝাড়গ্রাম শহরেও লাইট লাগানো হয়েছে। সান্টাক্লজরা ঘুরে বেরাচ্ছেন। সব মিলিয়ে ফেষ্টিভমুডে দিনভর ছিল জঙ্গলমহলের ঝাড়গ্রাম।ঝাড়গ্রামের বিভিন্ন জায়গায় গান বাজিয়ে পিকনিকে মেতেছেন সকলে বড়দিনে। বিভিন্ন পর্যটক কেন্দ্রগুলোতে চলছে জোর কদমে সেলফি তোলা ঘোরাঘুরি আর পিকনিকের পালা। বড়দিন উপলক্ষে জঙ্গলমহলে দিনভর ছিল পর্যটকদের আনাগোনা।

Advertisement

Advertisement
Tags :
Advertisement