For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঝাড়গ্ৰাম থানার আইসি'র তৎপরতায় নিখোঁজ নাবালকের সন্ধান পেল পরিবার

09:22 PM Jun 09, 2024 IST | Subrata Roy
ঝাড়গ্ৰাম থানার আইসি র তৎপরতায় নিখোঁজ নাবালকের সন্ধান পেল পরিবার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম :ঝাড়গ্ৰাম থানার আইসি'র তৎপরতায় কয়েক ঘন্টার মধ্যে নিখোঁজ নাবালকের সন্ধান পেল পরিবার। পুলিশের ভুমিকায় খুশি নাবালকের পরিবার। জানা গিয়েছে,গত শুক্রবার বিকালে ঝাড়গ্ৰাম রামকৃষ্ণ মিশনের পড়ুয়া এক নাবালক রামকৃষ্ণ মিশন থেকে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর মিশন কতৃপক্ষ নাবালকের সন্ধান না পেয়ে যোগাযোগ করে ঝাড়গ্ৰাম থানার আইসির সঙ্গে। খবর পেয়েই ঝাড়গ্ৰাম থানার আইসি(IC) বিপ্লব কর্মকারের নির্দেশ মতো সন্ধান শুরু করে পুলিশ। শেষমেষ ঝাড়গ্রাম থানার(Jhargram P.S.) অন্তর্গত সর গ্রামের ফুটবল ময়দান থেকে উদ্ধার হয় ওই নাবালক। নিখোঁজ নাবালককে তুলে দেওয়া হয় তার পরিবারের হাতে।

Advertisement

পাশাপাশি পরিবার সূত্রে জানা যায় ,ছুটি কাটানোর পর পুনরায় রামকৃষ্ণ মিশনে এসে মন বসছে না পড়ুয়া তাই মিশন থেকে পালিয়ে গিয়েছিল। বর্তমানে সুস্থ অবস্থায় মা তার ছেলেকে ফিরে পেয়ে ঝাড়গ্রাম থানার আইসি বিপ্লব কর্মকারকে সাধুবাদ জানিয়েছেন । অন্যদিকে, হুগলি জেলার শ্রীরামপুর লোকসভা কেন্দ্রর জগৎবল্লভপুর বিধানসভা এলাকায় উদ্ধার হয় বোমা।

Advertisement

জগৎবল্লভপুর বিডিও (BDO)অফিসের সামনে রবিবার দুপুর বেলা উদ্ধার হয় চারটি বোমা। বিডিও অফিসের সামনে থেকেই দুপুর সাড়ে তিনটে নাগাদ শুরু হয় তৃণমূলের বিজয় মিছিল। আর বিজয় মিছিলের আগেই উদ্ধার বোমা। যা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়ে পড়ে।জগৎবল্লভপুর এলাকায় বোমা গুলি উদ্ধার করেছে জগৎবল্লভপুর থানার পুলিশ।

Advertisement
Tags :
Advertisement