For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঝাড়গ্রামে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পরীক্ষার্থীরা

04:31 PM Feb 16, 2024 IST | Subrata Roy
ঝাড়গ্রামে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পরীক্ষার্থীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম : উচ্চ মাধ্যমিক পরীক্ষা প্রথম দিনের শেষে বাড়ি ফেরার পথে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২ ব্লকের বাহারুনা জঙ্গল এলাকায় ৯ নম্বর রাজ্য সড়কের উপর দুর্ঘটনার কবলে পড়ল পরীক্ষার্থী বোঝাই মারুতি গাড়ি।ঘটনায় গুরুতর জখম গাড়ি চালক সহ বেশ কয়েকজন পরীক্ষার্থী।স্থানীয় সূত্রে জানা জানা গিয়েছে, জামবনি ব্লকের চিঁচড়া হাইস্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষা সেন্টার পড়েছিল গোপীবল্লভপুর(Gopiballavpur) ২ ব্লকের তপসিয়া হাইস্কুলে।

Advertisement

প্রথম দিনের পরীক্ষা শেষে চিঁচড়া হাইস্কুলের পরীক্ষার্থীদের একটি ওমিনি গাড়িতে গোপীবল্লভপুর ফেঁকো ৯ নম্বর রাজ্য সড়ক(State High Way) ধরে বাড়ি ফেরার সময় ঝাড়গ্রামের(Jhargram) গোপীবল্লভপুর ২ ব্লকের বাহারুনা জঙ্গলে ছাত্রছাত্রীদের গাড়িটিকে মুখোমুখি ধাক্কা মারে উল্টো দিক থেকে আসা অপর একটি চারচাকার গাড়ি।ঘটনায় গুরুতর জখম হন পরীক্ষার্থীদের বেশ কয়েকজন এবং গাড়ির চালক ।

Advertisement

সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে তপসিয়া গ্রামীণ হাসপাতালে(Topsia Hospital) নিয়ে এলে ছাত্রছাত্রীদের গাড়ি চালক ও এক পরীক্ষার্থীকে রেফার করা হয় ঝাড়গ্ৰাম মেডিকেল কলেজ হাসপাতালে। পুলিশ দুটি গাড়ি আটক করেছে। আহতদের শারীরিক অবস্থা কিরকম তা জানার জন্য ঘটনাস্থলেএবং হাসপাতালে গিয়েছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement