For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জঙ্গলমহলে তৃণমূলের 'পাড়া বৈঠক 'কর্মসূচি শুরু

05:18 PM Jan 20, 2024 IST | Subrata Roy
জঙ্গলমহলে তৃণমূলের  পাড়া বৈঠক  কর্মসূচি শুরু
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করতে মহিলা তৃণমূল কংগ্রেসের ঘোষিত কর্মসূচি "চলো পাল্টাই" কর্মসূচিকে সামনে রেখে শনিবার দুপুর ৩ টা ২০ মিনিট নাগাদ ঝাড়গ্ৰাম ব্লকের(Jhargram Block) বাঁধগোড়া অঞ্চল মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে "পাড়া বৈঠক" অনুষ্ঠিত হলো চিচুড়গেড়িয়া গ্রামে।

Advertisement

উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি রেখা সোরেন, মহিলা তৃণমূল নেত্রী অলোকা মাহাত, পঞ্চায়েত সমিতির সদস্য নেপাল চ্যাটার্জী, সহ অন্যান্য নেতৃত্বরা।বিজেপির মিথ্যা অপপ্রচার ও আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করতে মহিলা তৃণমূল কংগ্রেসের ঘোষিত কর্মসূচি "চলো পাল্টাই" কর্মসূচিকে সামনে রেখে শনিবার ঝাড়গ্ৰাম ব্লকের বাঁধগোড়া অঞ্চল মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে "পাড়া বৈঠক" অনুষ্ঠিত হলো শ্যামসুন্দরপুর গ্রামে(Shyamsundarpur Village)।

Advertisement

জানা গেছে, লোকসভা নির্বাচনের আগে বুথ স্তরে দলীয় সংগঠনকে চাঙ্গা করার পাশাপাশি দলীয় কর্মীদের মনোবল বাড়াতে এদিনের এই কর্মসূচি বলে জানা গেছে। উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি রেখা সরেন, তৃণমূল নেত্রী অলোকা মাহাত, অঞ্চল সভাপতি সঙ্কর বেজ, পঞ্চায়েত সমিতির সদস্য নেপাল চ্যাটার্জী ও প্রাক্তন পঞ্চায়েত প্রধান বিপ্লব মানা সহ অন্যান্য নেতৃত্বরা।জঙ্গলমহলকে পাখির চোখ করে এগোচ্ছে রাজ্যের শাসক দল। বিগত লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে (Jangalmahal)পদ্ম শিবির যেভাবে থাবা বসিয়েছিল তা যাতে অক্ষুন না থাকে তার জন্যই ইতিমধ্যেই সক্রিয় হয়ে উঠেছে তৃণমূল কংগ্রেস।

Advertisement
Tags :
Advertisement