For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গোপীবল্লভপুরে তৃণমূলের দেওয়াল লিখনকে বিকৃতি করার অভিযোগ

05:59 PM Apr 01, 2024 IST | Subrata Roy
গোপীবল্লভপুরে তৃণমূলের দেওয়াল লিখনকে বিকৃতি করার অভিযোগ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম:ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে তৃণমূলের দেওয়াল লিখনকে বিকৃতি করার অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের গোপীবল্লভপুর বাজারের (Gopiballavpur Market)বর্গিডাঙ্গা এলাকায়। ইতি মধ্যে রাজ্য জুড়ে ভোটের দামামা বেজে গিয়েছে সমস্ত রাজনৈতিক দল তার প্রচার, দেওয়াল লিখন শুরু করেছে। সেই মত ঝাড়গ্রামে তৃণমূলের দেওয়াল লিখন বিভিন্ন জায়গায় হচ্ছে। আর সেই দেওয়াল লিখনে এই সমস্ত জিনিস লেখা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, বর্গিডাঙ্গা এলাকায় তৃণমূল প্রার্থী কালিপদ সরেন এর সমর্থনে করা দেওয়াল লিখনকে বিক্রিত করার চেষ্টা হয়েছে। তৃণমূলের কংগ্রেসের একাধিক দেওয়াল লিখনের উপর কালো কালি দিয়ে চোর, দালাল জাতীয় শব্দ লেখা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে এবিষয়ে তৃণমূলের প্রার্থী কালিপদ সরেন প্রতিক্রিয়া দিতে গিয়ে জানান "বিরোধীদের সামনে কোন ইস্যু নেই তাই দুষ্কৃতীদের দিয়ে এসব করছে"। "কিন্তু আগামী লোকসভা ভোটে সাধারণ মানুষ এর যোগ্য জবাব দেবে।"

Advertisement

পাশপাশি ঝাড়গ্রাম জেলা বিজেপির সাধারণ সম্পাদক মনিচাঁদ পানি জানিয়েছেন, "এ ধরনের রাজনীতি ভারতীয় জনতা পার্টি করে না" " এটা এমনও হতে পারে সাধারণ মানুষ তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ জানাচ্ছে" "এখানে ভারতীয় জনতা পার্টির কোনো ভূমিকা নেই"। পুলিশ এই ঘটনা তদন্ত করছে।

Advertisement
Tags :
Advertisement