For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তৃণমূলের প্রার্থীর সমর্থনে জোরদার দেওয়াল লিখন শুরু জঙ্গলমহলে

09:45 PM Mar 22, 2024 IST | Subrata Roy
তৃণমূলের প্রার্থীর সমর্থনে জোরদার দেওয়াল লিখন শুরু জঙ্গলমহলে
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: তৃণমূলের প্রার্থী কালীপদ সরেনের সমর্থনে জঙ্গলমহলে দেওয়াল লিখন শুরু তৃণমূলের। শুক্রবার দেওয়াল লেখেন নিজের হাতে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লবপুর (Gopiballavpur)দু'নম্বর ব্লকের পেটবিন্ধি অঞ্চল তৃণমূলের সভাপতি তথা অঞ্চলের পঞ্চায়েত প্রধান শংকর প্রসাদ দে । এদিন ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দু'নম্বর ব্লকের পেটবিন্ধি এলাকায় অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি শংকর প্রসাদ দে তিনি প্রার্থীর সমর্থনে দেওয়ার লিখলেন। শুধু এই দেওয়াল লিখনে সীমাবদ্ধ নয় এর পাশাপশি এলাকা জুড়ে চলছে জোর কদমে প্রচার।

Advertisement

পেটবিন্ধি অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা অঞ্চল পঞ্চায়েত প্রধান শংকর প্রসাদ দে বলেন, আমাদের দিদি মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো প্রচার ও আমরা দেওয়াল লিখনের কাজ শুরু করে দিয়েছি। দুদিন ধরে নিম্নচাপের জেরে বৃষ্টির জন্য দেওয়াল লিখতে পারিনি। শুক্রবার থেকে ফের দেওয়াল লিখনের কাজ শুরু করলাম। দিদির সমস্ত প্রকল্পের উন্নয়নের নাম নিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার ও শুরু করেছে ওই এলাকার তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীরা।

Advertisement

তৃণমূল কংগ্রেসের পেটবিন্ধি অঞ্চল সভাপতি শংকর প্রসাদ দে বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে ঝাড়গ্রাম এসটি সংরক্ষিত লোকসভা কেন্দ্রে দলের প্রার্থী কালিপদ সরেন(Kalipada Soren) বিপুল ভোটে নির্বাচিত হবেন। মানুষ মিথ্যাবাদী বিজেপিকে আর ভোট দেবে না। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপি যে প্রতিশ্রুতি দিয়েছিল তা তারা রক্ষা করেনি। তাই মানুষ বিজেপিকে উপযুক্ত জবাব দেওয়ার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছে।

Advertisement
Tags :
Advertisement