For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সহ-অভিনেত্রীর মুখ চেপে দুষ্কর্মের চেষ্টা, অভিযোগ অস্বীকার করলেন জনি ডেপ

সম্প্রতি পডকাস্ট শো পাওয়ারফুল ট্রুথ অ্যাঞ্জেলসের একটি পর্বে গ্লাউডিনি বলেন, তাঁকে মৌখিকভাবে গালিগালাজ করেছিলেন জনি ডেপ। তাঁদের কথোপকথন চলাকালীন অভিনেত্রী জনি ডেপের একটি কথা থামিয়ে দিয়েছিলেন
04:45 PM Mar 20, 2024 IST | Sushmitaa
সহ অভিনেত্রীর মুখ চেপে দুষ্কর্মের চেষ্টা  অভিযোগ অস্বীকার করলেন জনি ডেপ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রাক্তন স্ত্রী তথা অভিনেত্রী অ্যাম্বার্ড হার্ডের সঙ্গে ডিভোর্স সংক্রান্ত যন্ত্রণাদায়ক মামলা থেকে মুক্তি পাওয়ার পরেও রেহাই নেই হলিউড সুপারস্টার জনি ডেপের। ২০২২-২০২৩ জুড়ে চলেছে তাঁদের ডিভোর্সের মামলা। প্রথমে অ্যাম্বার্ড হার্ড জনি ডেপের উপর শারীরিক নির্যাতনের অভিযোগ আনলেও পরে তাঁর বিরুদ্ধে পাল্টা মানহানির অভিযোগ আনেন জনি ডেপ। শেষে জিতে যান অভিনেতাই। এবং মোটা টাকার ক্ষতিপূরণও দিতে হয় তাঁকে। এই ঘটনার মাস কয়েক পেরোতে না পেরোতে ফের শিরোনামে অভিনেতা জনি ডেপ।

Advertisement

সম্প্রতি একটি শোতে অভিনেতার বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ এনেছিলেন তাঁর 'ব্লো' সহ-অভিনেতা লোলা গ্লাউডিনি। এই ঘটনার বিষয়টি ভাইরাল হওয়া মাত্রই প্রতিক্রিয়া জানালেন জনি ডেপ। অভিনেত্রীর অভিযোগ, ২০০১ সালে চলচ্চিত্রের সেটে জনি ডেপের কাছে ব্যপক অপমানিত হয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি পডকাস্ট শো পাওয়ারফুল ট্রুথ অ্যাঞ্জেলসের একটি পর্বে গ্লাউডিনি বলেন, তাঁকে মৌখিকভাবে গালিগালাজ করেছিলেন জনি ডেপ। তাঁদের কথোপকথন চলাকালীন অভিনেত্রী জনি ডেপের একটি কথা থামিয়ে দিয়েছিলেন।

Advertisement

এটা অপমানে লেগেছিল জনি ডেপের। এরপর তিনি অভিনেত্রীর কাছে গিয়ে তাঁর মুখে আঙুল চেপে ধরেছিল। বলেছিল, 'তুমি নিজেকে কি মনে করো? এটি ছিল আমার প্রথম স্টুডিও মুভি, আমি ততক্ষণ পর্যন্ত নিজেকে কন্ট্রোল করে রেখেছিলাম। কাদি নি।' এই ঘটনাটি ভাইরাল হওয়া মাত্রই ডেপের দল অভিযোগের জবাব অস্বীকার করে বলেছে, "জনি সবসময় কাস্ট এবং ক্রুদের সঙ্গে ভাল ব্যবহার করেন। তাই তাঁর দ্বারা এমন অভিযোগ মিথ্যা। তবে গ্লাউডিনি জানিয়েছেন, পরে জনি ডেপ তাঁর কাছে ক্ষমা চান।

Advertisement
Tags :
Advertisement