For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আইপিএলের মাঝেই নিজের নাম বদলে ফেললেন রাজস্থানের তারকা ক্রিকেটার

05:40 PM Apr 01, 2024 IST | Mainak Das
আইপিএলের মাঝেই নিজের নাম বদলে ফেললেন রাজস্থানের তারকা ক্রিকেটার
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আইপিএল চলাকালীন নিজের নাম বদলে নিলেন রাজস্থান রয়্যালসের ক্রিকেটার যশ বাটলার। তাঁর মতে, দীর্ঘদিন ধরেই তাঁর নাম ভুল লেখা হয়েছে। এখন থেকে তাঁর নাম Jos Buttler এর বদলে লেখা হবে Josh Buttler। সোমবার একটি ভিডিও প্রকাশ করে নাম পরিবর্তনের কথা জানান তিনি।

Advertisement

এদিন ইংল্যান্ড ও ওয়েলস বোর্ডের তরফে বাটলারের দেওয়া ভিডিও শেযার করা হয়। সেই ভিডিওতে বাটলারকে বলতে শোনা যায়, ৩০ বছর ধরে মানুষ তাঁকে ভুল নামে চিনত। তাই তিনি সবরকমের বিভ্রান্তি দূর করে দিতে চান। ভিডিওটিতে ইংল্যান্ডের অধিনায়ক জানিয়েছেন, ‘এতদিন ধরে তাঁর মা থেকে বন্ধু বান্ধবরা, তাঁর নাম ভুল লিখত। জন্মদিনের কার্ড থেকে শুরু করে বিশ্বকাপের সময় দেওয়া মেডেলের ওপরও ভুল নাম লেখা হয়েছে। তবে আমি এই ভুল শোধরাতে চাই। এখন থেকে আমি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে চাই, আমার নাম জশ বাটলার (Josh Buttler), জস বাটলার নয় (Jos Buttler) ।

Advertisement

সোমবার এপ্রিল ফুল-এর দিন বাটলার এই ঘোষণা করায় অনেকেই বিষয়টি বিশ্বাস করতে রাজি হননি। শেষ পর্যন্ত সকলে বুঝতে পারে, বিষয়টি নিছক মজা করার জন্য। সত্যি ঘটনা। এদিনই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে নামছে বাটলার। তার আগে নিজের নাম বদলের কথা ঘোষণা করে দিলেন ইংল্যান্ড অধিনায়ক।

Advertisement
Tags :
Advertisement