For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ড্রাইভার, বডিগার্ডদের প্রবেশ নিষিদ্ধ, কাঞ্চনকে ব্রিটিশদের সঙ্গে তুলনা

সমস্ত তারকাদের বিয়েতে গাড়ির চালকদের এবং নিরাপত্তারক্ষীদেরও আদর আপ্যায়নের আলাদা ব্যবস্থা থাকে। কারণ সারা বছর এই কর্মঠ মানুষগুলোই তারকাদের জীবনের অন্যতম রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকেন।
12:31 PM Mar 07, 2024 IST | Sushmitaa
ড্রাইভার  বডিগার্ডদের প্রবেশ নিষিদ্ধ  কাঞ্চনকে ব্রিটিশদের সঙ্গে তুলনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে 'টক অফ দ্য টাউন' কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে। দীর্ঘ জল্পনার পর গত ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনেই আইনি বিয়ে সেরে নিজেদের সম্পর্কে শিলমোহর দেন তারকা-বিধায়ক কাঞ্চন মল্লিক। এর আগে তাঁর দুটি বিয়ে ছিল, শ্রীময়ীর সঙ্গে তৃতীয়বার গাঁটছড়া বাঁধলেন ৫৭ বছরের কাঞ্চন। তাঁদের অবৈধ প্রেমের সম্পর্ক প্রথমবার সামনে এনেছিলেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়। কিন্তু তখন নিজের সম্পর্ক নিয়ে একবারে নিশ্চুপ ছিলেন কাঞ্চন মল্লিক। শ্রীময়ীও বরাবর কাঞ্চনকে দাদা বলে সম্বোধন করেছেন। এই নিয়ে কম কটাক্ষও হয়নি। যাই হোক, কারুর কোনও কথা পাত্তা না দিয়ে পিঙ্কিকে ডিভোর্স দেওয়ার ২৩ দিনের মাথায় শ্রীময়ীকে আইনি বিয়ে করেন কাঞ্চন মল্লিক। সেদিন থেকেই নেটপাড়ায় চর্চার বিষয় কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে।

Advertisement

এরপর ৩ মার্চ বাইপাসের একটি বিলাসবহুল হোটেলে সামাজিক মতে বিয়ে হয় কাঞ্চন-শ্রীময়ীর। অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন তারকা বিধায়ক। সেই ছবি এবং একগুচ্ছ ভিডিও এখনও নেটপাড়ায় দাপাদাপি করে বেড়াচ্ছে। তবে এতক্ষন অবধি ঠিক ছিল, তাঁদের বিয়ে নিয়ে কটাক্ষ করেছে ঠিকই কিন্তু কেউ নিম্ন মানসিকতা বলেননি কাঞ্চনকে। কিন্তু এবার যা হল, তাতে আর কেউ চুপ থাকতে পারলেন না। গতকাল শহরের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসেছিল কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন। আগেই অভিনেত্রী জানিয়েছিলেন যে, এই অনুষ্ঠানে কোনও মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ। কাঞ্চনের কড়া নির্দেশ। তা বলে যাঁরা কাঞ্চন-শ্রীময়ীর রক্ষণাবেক্ষণে দায়িত্ব যারা থাকেন, তাঁদেরকে ঢুকতে দেওয়া হবেনা তাঁদের রিসেপশনে। এ কেমন বিয়ে?

Advertisement

গতকাল শ্রীময়ী সেজেছিলেন ছাঁই বর্ণের লেহেঙ্গা-চোলিতে এবং কাঞ্চন পরেছিলেন কালো শেরওয়ানি। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-সহ টলিউডের একগুচ্ছ তারকা। কিন্তু কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের প্ল্যাকার্ড সকলকে একেবারে অবাক করে দিয়েছে। যেটি তাঁদের পার্টির ঢোকার মুখে এবং যত্রতত্র ছড়িয়ে ছড়িয়ে ছিল। ভাইরাল প্ল্যাকার্ডে লেখা ছিল, কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনে সাংবাদিক, ড্রাইভার এবং তাঁদের সিকিউরিটি গার্ডের প্রবেশ নিষিদ্ধ। অর্থাৎ “Please! Press And Personal Securities And Drivers Are Not Allowed. Inconvenience Is Regretted।” এই নিয়েই নেটপাড়ায় শুরু হয়েছে জোর চর্চা।

সমস্ত তারকাদের বিয়েতে গাড়ির চালকদের এবং নিরাপত্তারক্ষীদেরও আদর আপ্যায়নের আলাদা ব্যবস্থা থাকে। কারণ সারা বছর এই কর্মঠ মানুষগুলোই তারকাদের জীবনের অন্যতম রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকেন। তাই সবার আগে বিশেষ অনুষ্ঠানে এই মানুষগুলোকেই আগে আপ্যায়ণ করা উচিত। কিন্তু তাঁদেরকেই প্রবেশ করতে দিলেন না তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক। এ নিয়ে নেটপাড়া তো বটেই, সংবাদমাধ্যমেরও একাংশ তীব্র ধিক্কার জানিয়েছেন কাঞ্চনকে। ড্রাইভার-নিরাপত্তারক্ষীদের বিষয়ও সোচ্চার হয়েছেন তাঁরা। দিয়েছেন বয়কটের ডাকও। তাঁদের মতে, এই বাধা গোপন রাখাই ঠিক ছিল, কিন্তু রিসেপশন পার্টির যত্রতত্র এই লেখায় বিশ্রীভাবে অপমান করাকেই বোঝায়। যদিও এই বিষয়ে এখনও কোনও মুখ খোলেননি তারকা দম্পতি।

Advertisement
Tags :
Advertisement