For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রয়াত প্রথম আমেরিকান সিরিয়াল 'দ্য হানিমুনার্স'-খ্যাত অভিনেত্রী Joyce Randolph

৪ জানুয়ারি ৯৯ বছর বয়সে অভিনেত্রী নিজের বাড়ি ম্যানহাটনে শান্তিপূর্ণভাবে মারা গিয়েছেন। কিন্তু তিনি শুধুমাত্র বিনোদন জগতে নয়, সকল প্রজন্মের হৃদয়ে শ্রদ্ধাশীল স্থানে ছিলেন।
10:49 AM Jan 15, 2024 IST | Sushmitaa
প্রয়াত প্রথম আমেরিকান সিরিয়াল  দ্য হানিমুনার্স  খ্যাত অভিনেত্রী joyce randolph
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বছরের শুরু থেকেই হলিউডে মৃত্যুর লাইন। হলিউড সুপারহিট সিনেমা 'দ্য হানিমুনার্স', ১৯৫৫ সালে নির্মিত এই সিরিয়ালের মাত্র একজন সদস্যই বেঁচেছিলেন এতকাল। বাকি সবাই অনেক আগেই মারা গিয়েছেন, এবার সেই সদস্যও পরলোকগমন করলেন। ৯৯ বছরে মারা গেলেন ছবির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য Joyce Randolph। আর কোনও সদস্য বেঁচে নেই এই ছবির। ক্লাসিক ছবি দ্য হানিমুনার্স-এ স্যাসি এবং স্পিরিটেড ট্রিক্সি নর্টনের ভূমিকার জন্য তিনি সর্বাধিক পরিচিত ছিলেন।

Advertisement

১৩ জানুয়ারি ৯৯ বছর বয়সে অভিনেত্রী নিউইয়র্কে নিজের বাড়িতে শান্তিপূর্ণভাবে মারা গিয়েছেন। কিন্তু তিনি শুধুমাত্র বিনোদন জগতে নয়, সকল প্রজন্মের হৃদয়ে শ্রদ্ধাশীল স্থানে ছিলেন। ১৩ জানুয়ারি কিংবদন্তি অভিনেত্রীর ছেলে মার্কিন সংবাদ সংস্থা সিবিএসকে খবরটি নিশ্চিত করেছেন। তাঁর কর্মজীবন কয়েক দশক ধরে বিস্তৃত ছিল, কিন্তু তিনি দ্য হানিমুনার্স-এ অভিনয়ের জন্যই সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন। অভিনেত্রী শনিবার সন্ধ্যায় ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডে বয়স্ককালীন অসুখে মারা গিয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement

গ্লিসনের অন-দ্য-এয়ার রেপার্টরি কোম্পানির সদস্য হিসাবে পাঁচ বছর কাজ করার পর তিনি অবসর গ্রহণ করেন। এরপর তিনি স্বামী-সন্তান নিয়েই তাঁর জীবন কাটিয়ে দেন। ১৯৫৫ সালে ব্যবসায়ী রিচার্ড লিঙ্কন চার্লসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। যিনি ১৯৯৭ সালে ৭৪ বছর বয়সে মারা যান। এতদিন অভিনেত্রী তাঁর একমাত্র সন্তানের সঙ্গেও বসবাস করছিলেন। প্রবীণ অভিনেত্রীর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন তার ভক্ত এবং তাঁর সহকর্মীরা। ১৯৫০-এর দশকের টেলিভিশন শোটি শুরু হয়েছিল। এটি প্রথম আমেরিকান টিভি সিরিজগুলির মধ্যে একটি ছিল।

Advertisement
Tags :
Advertisement