OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ধর্ষিতাকে নগ্ন হওয়ার নির্দেশ বিচারকের, হুলুস্থুলু বিজেপি শাসিত রাজস্থানে

04:17 PM Apr 03, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি: নারীশক্তি নিয়ে প্রচারে গলা ফাটিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অথচ বিজেপি শাসিত রাজস্থানে ধর্ষণের শিকার এক মহিলাকে নগ্ন হওয়ার নির্দেশ দিলেন নিম্ন আদালতের এক বিচারক, যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছে। ইতিমধ্যে সেই বিচারকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর. রাজস্থানের কারাউলি জেলায় এই ঘটনাটি ঘটেছে। গত ১৯ মার্চ মহিলা ধর্ষণের শিকার হয়েছিল। এরপর ২৭ মার্চ মহিলার তরফে একটি মামলা দায়ের করা হয়েছিল হিন্দাউন পুলিশ স্টেশনে। শেষ পর্যন্ত সেই মামলাটি আদালত পর্যন্ত গড়ায়। নিম্ন আদালতের বিচারক শুনানি প্রক্রিয়া চলাকালীন ধর্ষিতা মহিলাকে নগ্ন হওয়ার নির্দেশ দেন। বিচারকের এই নির্দেশ নিয়ে আপত্তি তোলেন ওই মহিলা।

এরপর সেই বিচারকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। এসসি-এসটি সেলের ডেপুটি পুলিশ সুপার মিনা মীনা জানান, গত ৩০ মার্চ মহিলার তরফে বিচারকের বিরুদ্ধে কোতওয়ালি থানায় মামলা দায়ের করা হয়। বিচারকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪৫ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়। পাশাপাশি দলিত নিগ্রহ আইনে ওই বিচারকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Tags :
court CopyCourt.rajasthan
Next Article