For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লড়াই করেও শতরান হাতছাড়া জুরেলের

12:36 PM Feb 25, 2024 IST | Mainak Das
লড়াই করেও শতরান হাতছাড়া জুরেলের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : একের পর এক উইকেটের পতন। শেষ পর্যন্ত লড়াই করেও শতরান হাতছাড়া হয়ে গেল ধ্রুব জুরেলের। মাত্র ১০ রানের জন্য শতরান করতে পারলেন না জুরেল। জুরেল আউট হয়ে যাওয়ার পর ভারতের প্রথম ইনিংস শেষ হয়ে যায় ৩০৭ রানে। প্রথম ইনিংসে ইংল্যান্ডের থেকে ৪৬ রান পিছিয়ে রয়েছে ভারত।

Advertisement

শনিবার প্রথম ইনিংসে সাত উইকেট খুইয়ে বসে ভারত। ১৭৭ রানে সাত উইকেট পড়ে যাওয়ার পর দলকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব কাঁধে নিয়ে নেন ধ্রুব জুরেল ও কুলদীপ যাদব। এরপর টেস্ট ক্রিকেটে নিজের প্রথম অর্ধশতরান করেন জুরেল। কুলদীপকে সঙ্গে নিয়েই ভারতকে ২৫৩ রান পর্যন্ত নিয়ে যান জুরেল। এরপর ব্যক্তিগত ২৮ রানের মাথায় আউট হয়ে যান কুলদীপ। তারপরও হাল ছাড়েননি জুরেল। আকাশদীপকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে চেষ্টা করেন। কিন্তু সেই চেষ্টা সফল হয়নি। ব্যক্তিগত নয় রানের মাথায় আউট হয়ে যান আকাশদীপও। এরপর অবশ্য বেশিক্ষণ আর টেকেননি জুরেল। ব্যক্তিগত ৯০ রানের মাথায় হার্টলির বলে আউট হয়ে যান তিনি। ইংল্যান্ডের বোলারদের মধ্যে সবচেয়ে বেশি সফল হয়েছেন শোয়েব বাসির। পাঁচ উইকেট নিয়েছেন তিনি। পাশাপাশি টম হার্টলিও নিয়েছেন তিনটি উইকেট।

Advertisement

এদিন দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে শুরু থেকেই সমস্যায় পড়তে হচ্ছে ইংল্যান্ডের ব্যাটসম্যানকে। ইতিমধ্যে পোপ ও ডাকেট আউট হয়ে গিয়েছে। দুজনকেই আউট করেছেন রবিচন্দ্রন অশ্বিন। ৫০ রানের মধ্যে ইংল্যান্ডের দুটি উইকেট পড়ে যায়। এখন দেখার ইংল্যান্ড ভারতকে জয়ের জন্য কত রানের লক্ষ্যমাত্রা দেয়।

Advertisement
Tags :
Advertisement