OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কাঁচড়াপাড়াতে লোহা- লক্কর ব্যবসায়ীর গোডাউনে বিস্ফোরণ ,আহত দুই

03:36 PM Jan 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,কাঁচড়াপাড়া: এক লোহা লক্কর ব্যবসায়ীর গোডাউন লক্ষ্য করে দুষ্কৃতীদের বোমাবাজি। ঘটনায় ব্যবসায়ীর গোডাউনের আহত দুই কর্মী সংকটজনক অবস্থায় কল্যাণীর জে এন এম হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার দুপুরবেলায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বীজপুর থানার কাঁচড়াপাড়া পুরসভার (Kachrapara Municipality)৭ নম্বর ওয়ার্ডের সুবোধ রায় সরণি এলাকায়। অভিযোগ, টোটোতে চেপে দুষ্কৃতীরা এসে ব্যবসায়ী মধু রায়ের গোডাউন লক্ষ্য করে বোমাবাজি করে চম্পট দেয়। প্রকাশ্য দিবালোকে বোমাবাজির ঘটনায় আতঙ্কিত সুবোধ রায় সরণির বাসিন্দারা। পরপর তিনটি বোমা ফাটার আওয়াজে গোটা এলাকা কেঁপে ওঠে। গোডাউনে কাজ করা দুই কর্মী বোমার ঘায়ে আহত হয়েছে। ঘটনার পর বীজপুর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটা তাজা বোমা উদ্ধার করেছে। তবে কি কারনে, বোমাবাজি করলো দুষ্কৃতীরা, তা খতিয়ে দেখছে বীজপুর থানার(Bijpur P.S.) পুলিশ।গোটা বিষয় নিয়ে ব্যারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিং বলেন, আমিও গোটা বিষয়টি শুনেছি। আমাদের পুলিশ কমিশনার খুব সক্ষম। দ্রুত দোষীরা ধরা পড়বে বলে তিনি আশাবাদী। এই ঘটনার পেছনে কোন পুরনো শত্রুতা আছে কিনা তা যাচাই করে দেখছে পুলিশ। ওই ঘটনাস্থলে আশেপাশের রাস্তায় বিভিন্ন দিকে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ গুলো খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ কমিশনার(CP) সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান ওই লোহা লক্করের দোকানে চাকদা থেকে দুজন ব্যক্তি বেশ কিছু লোহা লক্কর নিয়ে এসেছিল বিক্রি করার জন্য তার মধ্যে একটি কৌটো জাতীয় বস্তু থেকে তারা যখন সেটি বোমা হতে পারে ভেবে দেখভাল করছিল সেই সময়টা ফেটে যায় এবং এতেই দুজন আহত হয় একজনের ডান হাতে আঘাত লাগে। দুজনের আঘাত গুরুতর এবং তাদের কল্যাণীর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।দুজনের বয়ান যাচাই করে দেখছে পুলিশ।

Tags :
Kachrapara Explosion Two InjuredKachrapara Incident
Next Article