For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কারগিল থেকে ফেরার পথে খাদে পড়ে শহীদ কাঁচরাপাড়ার জওয়ান

05:16 PM Mar 21, 2024 IST | Subrata Roy
কারগিল থেকে ফেরার পথে খাদে পড়ে শহীদ কাঁচরাপাড়ার জওয়ান
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাঁচরাপাড়া: শহীদ হল বিএসএফের জওয়ান প্রেম কুমার চৌধুরী। কাঁচরাপাড়া সিটি বাজার L/63 এলাকার বাসিন্দা প্রেম কুমার লাদাখ সীমান্তে(Ladak Border) কর্মরত ছিলেন। তিনি ভারতীয় সেনাবাহিনীর মোটর ভেহিকেল বিভাগে কর্মরত ছিলেন।সেখান থেকে কারগিলে কিছু সামগ্রী নিয়ে সেখান থেকে ফেরার পথে খাদে পড়ে যায় তাদের গাড়ি। গাড়ি চালক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু শহীদ হয়েছেন প্রেম কুমার(Prem Kumar)। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Advertisement

গত ২০১৫ সালে ভারতীয় সেনাবাহিনীতে(Indian Army) যোগ দিয়েছিলেন প্রেম কুমার। তার প্রথম সেনাবাহিনীতে পোস্টিং ছিল সেকেন্দ্রাবাদ। সেখান থেকে তিনি বদলি হয়েছিলেন রাজস্থানে। এরপর তাকে বদলি করা হয়েছিল লাদাখ সীমান্তে। কিন্তু কর্মরত অবস্থায় কত দুর্ঘটনায় ১৯ মার্চ মঙ্গলবার তার মৃত্যু হয়। ঐদিন বিকেলে সেনাবাহিনী পক্ষ থেকে শহীদ প্রেম কুমার চৌধুরীর পরিবারকে জানানো হয় তাদের সন্তান কারগিল থেকে গাড়িতে করে লাদাখ সীমান্তে ফেরার পথে খাদে গাড়ি পড়ে গেলে শহীদ হয়েছেন।

Advertisement

এই মুহূর্তে কাঁচরাপাড়ার(Kachrapara) সিটি বাজারে এলাকায়, তার মৃতদেহ আসার পর শেষ বিদায় জানানোর জন্য প্রস্তুতি নিচ্ছে। এলাকায় সাদা কাপড় দিয়ে তৈরি করা হয়েছে শেষ বিদায় জানানোর মঞ্চ। প্রেম কুমারের ছবি লাগানো হয়েছে সর্বত্র।অপেক্ষা এখন কখন কফিনবন্দি হয়ে ভারতীয় জওয়ানদের কাঁধে করে কাঁচরাপাড়ার মাটিতে ফেরে শহীদ জামান প্রেম কুমার চৌধুরীর মরদেহ।

Advertisement
Tags :
Advertisement