For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কোমরে হাত দিয়ে সেলফি তোলার চেষ্টা, ভক্তের সাহস দেখে অবাক কাজল

সেই ভিডিওগুলিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার নামে একজন ব্যক্তি অভিনেত্রীর অনুপযুক্তভাবে জায়গা স্পর্শ করে ফেলে, যাতে প্রচন্ড বিরক্ত হন। অবাকও হয়ে যান।
03:07 PM Mar 07, 2024 IST | Sushmitaa
কোমরে হাত দিয়ে সেলফি তোলার চেষ্টা  ভক্তের সাহস দেখে অবাক কাজল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তারকাদের সামনে থেকে দেখলে মনে হয় কী না কী করি! এখন তো আবার সবার হাতেই চলে মুঠোফোনের রাজত্ব। প্রিয় তারকাদের সামনে থেকে দেখলে সেলফি তোলা মেন্ডাটরি। কিন্তু তারকাদের সঙ্গে মুহূর্তবন্দি করতে গিয়েই মাঝে মধ্যে বিপদ ঘটিয়ে ফেলেন ভক্তরা। ফ্যাসাদে ফেলে দেন তারকাদের। হ্যাঁ, সম্প্রতি এমনই একটি বিস্ফোরক কাণ্ডের শিকার হলেন দক্ষিণী সুপারস্টার নায়িকা কাজল আগরওয়াল। মা হওয়ার পরে সিনেমা করা একপ্রকার কমিয়েই দিয়েছেন তিনি। তাঁকে আগামিতে দেখা যাবে, কমল হাসানের 'Indian 2'-তে।

Advertisement

যাই হোক, অভিনয় কমিয়ে দিলেও লাইমলাইট থেকে নিজেকে আড়াল করেন নি অভিনেত্রী। প্রায়শই ছেলেকে নিয়ে বিমানবন্দর, বা তারকা খচিত ইভেন্টে যোগ দেন কাজল। সম্প্রতি কাজল তাঁর বাবা বিনয়ের সঙ্গে হায়দরাবাদে একটি স্টোর লঞ্চে অংশ নিয়েছিলেন। সেখানে তাঁর সঙ্গে ঘটল একটি অপ্রীতিকর ঘটনা। সেই ভিডিওগুলিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার নামে একজন ব্যক্তি অভিনেত্রীর অনুপযুক্তভাবে জায়গা স্পর্শ করে ফেলে, যাতে প্রচন্ড বিরক্ত হন। অবাকও হয়ে যান। সেই ভক্ত অভিনেত্রীর কোমরে স্পর্শ করেছিলেন। তিনি একটি সেলফি ক্লিক করার সময় ঘটনাটি ঘটায়। অভিনেত্রীর কোমর ধরে ছবি তোলার চেষ্টার পর কাজল দৃশ্যত আতঙ্কিত হয়ে পড়েন।

Advertisement

ভিডিওটি ভাইরাল হতেই কাজলের ভক্তরা সেই আয়োজকদের তুলোধনা করেন। কেউ কেউ বলেন, এত বড় অভিনেত্রীকে ইভেন্টে আমন্ত্রণ জানিয়েছেন যখন, তখন নিরাপত্তাও জোরদার করা উচিত ছিল। দুর্ভাগ্যবশত, কাজলই প্রথম মহিলা অভিনেতা নন যার সঙ্গে এটি ঘটেছে। এর আগে সারা আলি খান, অপর্ণা বালামুরালি, অহনা কুমারের মতোন বেশ কয়েকজন অভিনেতাও এই ধরণের পরিস্থিতির শিকার হয়েছিলেন। কাজল ২০২২ সালে পুত্র নীলের মা হন।

Advertisement
Tags :
Advertisement