OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অনুব্রতহীন  বীরভূমে নির্বাচনী কমিটিতে বাদ কাজল শেখ!

05:57 PM Mar 21, 2024 IST | Srijita Mallick
Courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ অনুব্রতহীন বীরভূমে তৃণমূলের কোর কমিটি থেকে আগেই বাদ দেওয়া হয়েছিল কাজল শেখকে। এবার নির্বাচনী কমিটি থেকে বাদ পড়ল তার নাম। সম্প্রতি প্রকাশিত হয়েছে তৃণমূলের নির্বাচনী কমিটির তালিকা। আর সেখানেই নাম নেই কাজল শেখের । তবে এই নিয়ে এখন পর্যন্ত অনুব্রত   ঘনিষ্ঠ।

বর্তমানে তিহার জেলে বন্দি অনুব্রত মণ্ডল। সেই আবহেই বীরভূম জেলায় ৫  সদস্য মিলে তৃণমূল বোর্ড গঠন করেন সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়। গত ২৩ জানুয়ারি কালীঘাটে এই কোর কমিটি গঠিত হয়। সেই নব গঠিত কমিটিতে ছিলেন- চন্দ্রনাথ সিংহ, অভিজিৎ সিংহ রায়, বিকাশ রায়চৌধুরী, আশিস বন্দ্যোপাধ্যায় এবং সুদীপ্ত ঘোষ। সেই তালিকায় বাদ পড়েন একদা অনুব্রত ডানহাত কাজল শেখ। তবে তা নিয়ে তিনি কখন আক্ষেপ করেনি। কিন্তু, এই ঘটনার পরেই শুরু হয় নানান আলোচনা। সূত্র মারফত জানা গিয়েছে, বেশ কিছু কর্মকাণ্ডের জন্য তৃণমূল সুপ্রিম কাছে ধমক খেয়েছেন তিনি। সেই জন্যই তাঁকে জেলা কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আসন্ন লোকসভা নির্বাচনে বীরভূমের রয়েছে দুটি কেন্দ্র। একটি – বোলপুর এবং অন্যটি বীরভূম। আর এই দুই কেন্দ্রের জন্য আলাদা আলাদা নির্বাচন কমিটি গঠন করেছে তৃণমূল । প্রকাশিত হয়েছে নির্বাচন কমিটির সদস্যের নাম। সেখানে দেখা গিয়েছে , বোলপুর থেকে কাজল শেখের নাম থাকলেও বীরভূমের তালিকায় নেই । আর তা দেখে অবাক হয়েছেন ঘাসফুল শিবিরের অনেকেই।  

Tags :
2024 loksabha electionBirbhumelection committeeKajal SheikhTmc
Next Article