OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতায় নতুন ছবির শুটিংয়ে এলেন কাজল ও রণিত রায়, যাবেন বোলপুরেও

এই ছবির প্রযোজক খোদ কাজলের স্বামী তথা অভিনেতা অজয় দেবগণ। গত বছর এই ছবির জন্য নিজেই জায়গা খোঁজেন অজয়। যে তালিকায়, কলকাতা নয়, বোলপুরেরও নাম রয়েছে। জানা গিয়েছে, কাজলের ছবির নাম ‘মা’।
04:36 PM Mar 29, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: কখনও নতুন ছবির প্রচারে হোক, কখনও ছবির শুটিংয়ে হোক, বা কোনও সংস্থার উদ্বোধনী অনুষ্ঠান হোক, বলিউড তারকাদের বছরভর কলকাতায় আসা লেগেই রয়েছে। যদিও এখন মোটামুটি নতুন ছবি রিলিজ করলেই তারকারা নিজেরা এসে কলকাতার মানুষদের তাঁদের ছবি দেখার জন্যে বার্তা দিয়ে যান। আর বলিউড তারকাদের চোখের সামনে দেখামাত্রই যে, ভক্ত এবং বাংলার সংবাদমাধ্যমদের পোয়া বারো হয়ে যায়, তা বলাই বাহুল্য! যাই হোক, অনেক আগেই খবরে ছিল যে, খুব শীঘ্রই নতুন ছবির শুটিংয়ের জন্য কলকাতায় পাড়ি দিচ্ছেন তনুজা কন্যা কাজল। হ্যাঁ, যেমন কথা তেমন কাজ! শুক্রবার সকাল সকাল দমদম বিমানবন্দরে দেখা মিলল সুপারস্টার অভিনেত্রী কাজলের।

পরবর্তী ছবির শুটিংয়ের জন্যে কলকাতায় এলেন কাজল। শোনা গিয়েছে, তাঁর নতুন ছবির শুটিং কলকাতা ও তার আশপাশের অঞ্চলে হবে। তবে এর আগে জানুয়ারিতে তিলোত্তমায় আসার কথা ছিল কাজলের। কিন্তু কিছু ব্যস্ততার জন্যে মার্চ পর্যন্ত শিডিউল পিছিয়ে যায় তাঁর। তাই শুক্রবারই কলকাতায় পা রাখলেন কাজল। কাজলের সঙ্গে বলিউডের আরেক বাঙালি তারকার দেখা মিলল, তিনি হলেন অভিনেতা রনিত রায়। সূত্র অনুযায়ী, নতুন একটি হরর ছবিতে কাজ করছেন কাজল। ছবির পরিচালক ‘ছোড়ি’-খ্যাত বিশাল ফুরিয়া। আর এই ছবির প্রযোজক খোদ কাজলের স্বামী তথা অভিনেতা অজয় দেবগণ। গত বছর এই ছবির জন্য নিজেই জায়গা খোঁজেন অজয়। যে তালিকায়, কলকাতা নয়, বোলপুরেরও নাম রয়েছে। জানা গিয়েছে, কাজলের ছবির নাম ‘মা’।

টলিউডের কিংবদন্তি পরিচালক সমু মুখোপাধ্যায় ও তনুজার মেয়ে কাজল (Kajol)। তাঁদের আরেকটি মেয়েও আছে, যার নাম তানিশা মুখোপাধ্যায়। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে বেড়ে উঠেছেন তিনি। এখনও মুম্বইয়ের দুর্গাপুজোয় শাড়ি পরে বাঙালি মেয়েদের মতো পুজোর সব দায়দায়িত্ব সামলান কাজল। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। তাই কলকাতা টা তাঁর মাদার টাউন। তাই এখানে এলে ছোটবেলা খুঁজে পান কাজল। এটাই তাঁর যে এক টুকরো অক্সিজেন তা অনেক আগেই জানিয়েছেন কাজল। এদিকে বর্তমানে সিনেমা নয়, ওয়েব সিরিজে নজর কাড়ছেন তিনি। তাঁর শেষ ওয়েব সিরিজ ট্রায়ালে অভিনেতা যিশু সেনগুপ্তের সঙ্গে তাঁর চুম্বন বিতর্কের সৃষ্টি করেছিল।

Tags :
Kajol
Next Article