For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জন্মদিনে পাশে নেই! কলকাতায় বসেই স্বামীকে মজার শুভেচ্ছা কাজলের

যেহেতু আমি জানি যে তুমি তোমার জন্মদিন নিয়ে খুব উত্তেজিত। বাচ্চাদের মতো লাফিয়ে উঠছ এবং হাত তালি দিচ্ছ এবং তোমার কেকের কথা ভেবে বৃত্তে ঘুরছ।
04:27 PM Apr 02, 2024 IST | Sushmitaa
জন্মদিনে পাশে নেই  কলকাতায় বসেই স্বামীকে মজার শুভেচ্ছা কাজলের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ৫৫ বছরে পদার্পণ করল বলিউড সুপারস্টার অজয় দেবগন। কিন্তু স্বামীর জন্মদিনে স্ত্রীই পাশে নেই। কারণ গত সপ্তাহেই হরর থ্রিলার 'মা' ছবির শুটিংয়ে কলকাতায় এসেছেন কাজল। শুরু করে দিয়েছেন জোরকদমে শুটিং। সম্প্রতি বর্ধমানের ৪০০ বছরের পুরোনো রাজবাড়িতে শুটিং করেছেন সুপারস্টার অভিনেত্রী কাজল। তাঁর সঙ্গে কলকাতায় আসর জমাতে এসেছেন রণিত রায়ও। তবে যাই হোক না কেন, স্বামীর এরকম একটা বিশেষদিনে তাঁর পাশে থাকতে পাচ্ছেন না, স্বাভাবিকভাবেই একটু মন খারাপ নায়িকার। কিন্তু পেশাগত স্বার্থে কত কিছুই না করতে হয়! এদিকে নিজের মতো করে স্বামীর ৫৫ তম জন্মদিনের শুভেচ্ছা জানালেন বলি অভিনেত্রী।

Advertisement

সঙ্গে জানালেন নানা অজানা কথা। তাঁর এই পোস্টটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মঙ্গলবার, কাজল অজয়ের একটি ছবি শেয়ার করে লিখেছেন, "যেহেতু আমি জানি যে তুমি তোমার জন্মদিন নিয়ে খুব উত্তেজিত। বাচ্চাদের মতো লাফিয়ে উঠছ এবং হাত তালি দিচ্ছ এবং তোমার কেকের কথা ভেবে বৃত্তে ঘুরছ। আমি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিনটি শুরু করলাম।"

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

সঙ্গে স্বামী অজয় দেবগনকে ট্যাগ করলেন অভিনেত্রী। কাজলের বোন এবং অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায়ও অজয়ের জন্য একটি আন্তরিক জন্মদিনের নোট লিখেছেন। জামাই বাবুর সঙ্গে একটি থ্রোব্যাক পারিবারিক ছবি শেয়ার করে, তানিশা লিখেছেন, "শুভ জন্মদিন জে...জাআ! সবসময় পরিবার সম্পর্কে থাকার জন্য এবং আপনার কর্মের পাশাপাশি আমাকে অনেক কিছু শেখানোর জন্য আপনাকে ধন্যবাদ।" এদিকে, কাজের সামনে, অজয় ​​তার আসন্ন ছবি 'ময়দান'- এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটি অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের 'বাদে মিয়াঁ ছোট মিয়াঁ'-এর পাশাপাশি ১০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত, 'ময়দান' পরিচালনা করেছেন অমিত রবিন্দ্রনাথ শর্মা , এবং এতে প্রিয়মণি, এবং গজরাজ রাও-এর সঙ্গে বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement