For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৪৬-এ পা বলি-ইন্ডাস্ট্রির রানি, তুতো বোনকে কী আশীর্বাদ করলেন কাজল?

শুধু তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীই নন, বলিউডের সফল প্রযোজনা সংস্থা ঘরের বউমাও। হ্যাঁ, আদিত্য চোপড়ার দ্বিতীয় স্ত্রী রানি মুখোপাধ্যায়। এক সন্তানের মাও। ৩৯ বছরে তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেও তাঁর গর্ভপাত হয়ে যায়।
05:23 PM Mar 21, 2024 IST | Sushmitaa
৪৬ এ পা বলি ইন্ডাস্ট্রির রানি  তুতো বোনকে কী আশীর্বাদ করলেন কাজল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেখতে দেখতে ৪৬ বছর বয়স হয়ে গেল বলিউড অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের। সেদিনের সেই টিনেজার গার্ল টিনা, আজ বলিউডের প্রথম সারির নায়িকা। সুপারহিট চলচ্চিত্র 'কুছ কুছ হোতা হ্যায়'-থেকে তাঁর বলিউডে মূল স্রোতে ছবি করা শুরু! যদিও তাঁর প্রথম ছবি ছিল 'রাজা কি আয়েগি বারাত'। কিন্তু সফলতা পেয়েছে শাহরুখের সঙ্গে কুছ কুছ হোতা হ্যায় ছবিটি। রাহুল, অঞ্জলি এবং টিনার জাদুকরী ত্রয়ী কে ভুলতে পারে! মুক্তির দুই দশকের বেশি সময় পরেও ছবিটি এখনও ভক্তদের কাছে প্রিয়। পাশাপাশি বন্ধুত্বের উপর নির্মিত বলিউডের সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি। ১৯৯৮ সালের অক্টোবরে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি করণ জোহরের প্রথম পরিচালিত ছবি। এতে শাহরুখ খান, কাজল এবং রানি মুখোপাধ্যায় প্রধান চরিত্রে অভিনয় করে ছিলেন।

Advertisement

এটি সেই বছরের সবচেয়ে বড় হিটগুলির মধ্যে একটি ছিল। শুধু পর্দায় নয়, এই ছবিটির পর এসআরকে, কাজল এবং রানির বাস্তব জীবনেও ঘনিষ্ঠ বন্ধু হয়ে যান। বৃহস্পতিবার ৪৬ বছর বয়সে পদার্পণ করলেন রানি মুখোপাধ্যায়। সকাল থেকেই চলছে ভক্তদের শুভেচ্ছা জানানোর ঢল। পাশাপাশি ইন্ডাস্ট্রির সহকর্মীরাও অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। শুধু তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীই নন, বলিউডের সফল প্রযোজনা সংস্থা ঘরের বউমাও। হ্যাঁ, আদিত্য চোপড়ার দ্বিতীয় স্ত্রী রানি মুখোপাধ্যায়। এক সন্তানের মাও। ৩৯ বছরে তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেও তাঁর গর্ভপাত হয়ে যায়। গোটা কেরিয়ারে প্রায় ৫০ টির বেশি ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। তাঁকে শেষ দেখা গিয়েছে মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে-চলচ্চিত্রে। আজ রানির জন্মদিন উপলক্ষে তাঁকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রীর কাজিন বোন কাজলও। তিনি ইনস্টাগ্রামে দুর্গা পূজার উত্সব থেকে রানির সঙ্গে একটি থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন।

Advertisement

যেখানে উভয় অভিনেতাকেই উষ্ণ আলিঙ্গন ভাগাভাগি করতে দেখা গিয়েছে। এবং তাঁরা দেবী দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে ছিলেন ঐতিহ্যবাহী শাড়িতে।দিলওয়ালে অভিনেত্রী পোস্টটির ক্যাপশনে লিখলেন, "শুভ জন্মদিন #রানিমুখার্জি...এই বছরটি এমন কিছু মুহূর্ত দিয়ে পূর্ণ হোক যা তোমাকে হাসতে এবং হাসাতে পারে।" তাঁরা এর আগে করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করণ সিজন 8-এর একটি পর্বে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। যা সবচেয়ে প্রিয় পর্বগুলির মধ্যে একটি হয়ে উঠেছিল। কাজের ফ্রন্টে, কাজলকে পরবর্তীতে থ্রিলার ফিল্ম দো পাট্টিতে দেখা যাবে যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন কৃতি শ্যানন এবং শাহীর শেখ। ছবিটি OTT প্ল্যাটফর্ম Netflix-এ প্রবাহিত হবে। অন্যদিকে রানি এখনও তার পরবর্তী উদ্যোগ ঘোষণা করেননি।

Advertisement
Tags :
Advertisement