For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী 'দ্য ট্রায়াল'-খ্যাত অভিনেত্রী নূর মালবিকা দাস

কারণ ৬ জুন থেকে তাঁর কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। এরপর তার প্রতিবেশীরা ফ্ল্যাট থেকে দুর্গন্ধ নির্গত হওয়ার পরে পুলিশকে খবর দেওয়া হয়। আর পুলিশ সোমবার তাঁর ফ্ল্যাটের দরজা ভেঙে সিলিং ফ্যানে নূরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
12:49 PM Jun 10, 2024 IST | Susmita
গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী  দ্য ট্রায়াল  খ্যাত অভিনেত্রী নূর মালবিকা দাস
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে আবার বিপর্যয়। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন অভিনেত্রী নূর মালবিকা দাস। যিনি বলি ডিভা কাজলের জনপ্রিয় সিরিজ 'দ্য ট্রায়াল'-এ অভিনয়ের মাধ্যমে লাইমলাইটে উঠেছিলেন। ২০২২ সাল থেকে এখনও পর্যন্ত টলিউড, বলিউড, দক্ষিণী চলচ্চিত্রের একাধিক অভিনেত্রীদের রহস্যজনক অবস্থায় পাওয়া গিয়েছিল। এবার আরও একজন বলিউডের উঠতি অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হল। সূত্রের খবর অনুযায়ী, গত ৬ জুন মুম্বাইয়ের লোখান্ডওয়ালায় মালবিকা তাঁর নিজের ফ্ল্যাটেই আত্মহত্যা করে মারা গিয়েছেন।

Advertisement

মিডিয়া রিপোর্ট অনুসারে, নূরকে তাঁর শোওয়ার ঘরেই ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। অভিনেত্রী হওয়ার আগে নূর কাতার এয়ারওয়েজের একজন সাবেক এয়ার হোস্টেস ছিলেন। ওশিওয়ারা থানার পুলিশ সোমবার তাঁর ঘরের দরজা ভেঙে নূরকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। কারণ ৬ জুন থেকে তাঁর কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। এরপর তার প্রতিবেশীরা ফ্ল্যাট থেকে দুর্গন্ধ নির্গত হওয়ার পরে পুলিশকে খবর দেওয়া হয়। আর পুলিশ সোমবার তাঁর ফ্ল্যাটের দরজা ভেঙে সিলিং ফ্যানে নূরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

Advertisement

নূরের ঘর থেকে তাঁর ওষুধ, তার মোবাইল ফোন এবং একটি ডায়েরি পুলিশ উদ্ধার করেছে। তবে তিনি কি কারণে আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি। এই মূহুর্তে তাঁর দেহ গোরেগাঁওয়ের সিদ্ধার্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এবং ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। তবে অভিনেত্রীর পরিবারকে তাঁর মৃত্যুর খবরটি দেওয়া হলে কেউ তার শেষকৃত্য করতে এগিয়ে আসেনি। রবিবার একটি এনজিওর সহায়তায় পুলিশ এ অভিযান পরিচালনা করেছে। জানা গিয়েছে, তার পরিবারের সদস্যরা ২০২৪ সালের মে পর্যন্ত মুম্বইতে তার সঙ্গে বসবাস করেছিল, তবে তারা এক সপ্তাহ আগে তাদের গ্রামে ফিরে গিয়েছেন। মৃত্যুকালে নূর মালবিকা দাসের বয়স হয়েছিল ৩২ বছর। তিনি আসাম থেকে মুম্বই গিয়েছিলেন। এবং সিসকিয়ান, ওয়ালকমান, তেখি চাটনি এবং আরও অনেক বলিউড ছবিতে কাজ করেছেন।

Advertisement
Tags :
Advertisement